Hoop PlusTollywood

Parambrata Chatterjee: বিয়ে মিটতে না মিটতেই সুখবর, একের পর এক সারপ্রাইজে চমক দিচ্ছেন পরমব্রত

সোমবার থেকেই পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) হঠাৎ বিয়ে নিয়ে সরগরম হয়ে রয়েছে টলিপাড়া এবং নেট পাড়া। দীর্ঘদিন ধরে আইবুড়ো থাকার পর শেষে অনুপম রায়ের প্রাক্তন ঘরণীকে বিয়ে করে চমকে দিয়েছেন তিনি। দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য ছিল আগে থেকেই। এখন স্রেফ তাতে শিলমোহর পড়েছে মাত্র। গোপনে বিয়ে সারার পরেও থেমে থাকেননি পরমব্রত। বিয়ে মিটতেই আরো এক সুখবর দিয়েছেন তিনি।

আসলে ব্যক্তিগত জীবন নিয়ে শোরগোল উঠতেই পরমব্রতর পেশাগত জীবনটার দিক থেকে লাইমলাইট উঠে যেতে শুরু করেছে। এবার সেই দিকেই ফের লাইমলাইট নিয়ে আসলেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি ইতিমধ্যেই পরিচালক হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বেশ কিছু বাংলা সিনেমা এবং সিরিজ পরিচালনা করে বাহবা কুড়িয়েছেন পরমব্রত। এবার হিন্দি ইন্ডাস্ট্রির দিকে পা বাড়ালেন তিনি। না, বলিউডে অনেক আগেই ডেবিউ করে ফেলেছেন পরমব্রত। বেশ নামও করেছেন তিনি। আর এবারে হিন্দি ছবিতে প্রথম পরিচালনার কাজ করতে চলেছেন।

এক সাক্ষাৎকারে পরমব্রত জানিয়েছেন, অভিনেতা পরমব্রতর থেকেও নাকি পরিচালক প্রযোজক পরমব্রত কয়েক মাসের বড়। তবুও অভিনেতাকেই বেশি চিনেছেন মানুষ। তবে চলতি বছরে তিনি সিদ্ধান্ত নিয়েছেন বড় ভাইকে সামনে নিয়ে আসার। বাংলায় পরিচালক হিসেবে নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। এবার হিন্দি ছবির পালা।

ইতিমধ্যেই একটি হিন্দি অ্যান্থোলজিতে কাজ করেছেন পরমব্রত। করেছেন আরো একটি হিন্দি ছবির শুটিং। পাশাপাশি আরো দুটি হিন্দি ছবিরও প্রস্তাব রয়েছে তাঁর কাছে। তবে এই ছবিগুলিতে অভিনেতা হিসেবেই কাজ করবেন তিনি। এছাড়া পরমব্রত জানান, একটি হিন্দি প্রোজেক্ট পরিচালনাও করতে চলেছেন তিনি। তবে সেটা এ বছরে নয়, আগামী বছরে। টলিউডে তাঁর সাম্প্রতিক পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ ওয়েব সিরিজটি বেশ জনপ্রিয় হয়েছে। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত দিকেও পরপর প্রোজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে রয়েছেন পরমব্রত। আর এবারে ব্যক্তিগত জীবনে ও নতুন শুরু করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MR.ROHAN💯 (@rohan____gazi)

Related Articles