whatsapp channel

পুজো আসতে খানিক দেরি, বাড়ি থেকেই ‘মহালয়া’র শ্যুটিং সেরে ফেললেন সন্দীপ্তা সেন!

চলতি বছরের শারদীয়া উৎসব শুরু অক্টোবর মাসে। এই বছরেও পুজো ধূমধাম করে হবে কি না তা নিয়ে সংশয় আছে। করোনা মহামারীতে এখনও মানুষ ক্লান্ত, আক্রান্ত। শঙ্কা করা হচ্ছে যে এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের শারদীয়া উৎসব শুরু অক্টোবর মাসে। এই বছরেও পুজো ধূমধাম করে হবে কি না তা নিয়ে সংশয় আছে। করোনা মহামারীতে এখনও মানুষ ক্লান্ত, আক্রান্ত। শঙ্কা করা হচ্ছে যে এর তৃতীয় ঢেউ আসবে। শুরু হয়ে গিয়েছে পুরোদমে টিকাকরন। কিন্তু, এরই মধ্যে ঘরে বসে বসে মহালয়া করে নিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

Advertisements

ভবছেন এত তাড়াতাড়ি! তাছাড়াও অনেকে নিশ্চয় খুশি হয়েছেন যে অমন টানা টানা চোখের সুন্দরী, যিনি কিনা দুর্গা করে মাত দিয়েছিলেন, সে যদি মহালয়া করে তবে জমে ক্ষীর। ভাবতেই পারেন এমনটা, কারণ সন্দীপ্তা মহালয়া করছেন, তাও আবার লক ডাউনের মধ্যে, ঘরে বসে।

Advertisements

ব্যাপারটা আরেকটু খোলসা করে বলা যাক। এটি একটি শর্ট ফিল্ম । কিছুদিন আগে ‘ডিয়ার ফ্রেন্ড’ নামে একটি শর্ট ফিল্ম করেন। এবারে ওই একই প্রযোজনা সংস্থার সঙ্গে মিলে মহালয়া শর্ট ফিল্ম করছেন। আসলে, লকডাউনে অন্যান্য শুটিং বন্ধ। তাই বাড়ি থেকেই এই ধরনের শর্ট ফিল্মের কাজ করলেন সন্দীপ্তা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Advertisements

এদিন অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টার শেয়ার করেন। অভিনেত্রী জানান যে নেক্স জেন ভেঞ্চার প্রযোজিত লকডাউন শর্ট ফিল্ম ‘মহালয়া’ মুক্তি পাবে ডিজি প্লেক্সের ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এই ছবির দৈর্ঘ্য মাত্র ১০ মিনিট। তাই ওইটুকু সময় বের করে সন্দীপ্তা সেনের মহালয়া দেখা যেতেই পারে। সম্ভব হলে অভিনেত্রীকে রিভিউ পাঠিয়ে দিতে পারেন চ্যাট বক্সে বা কমেন্ট সেকশনে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media