whatsapp channel

Rahul Mazumdar: চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন প্রীতি, বিচ্ছেদ নিয়ে খোলাখুলি উত্তর দিলেন রাহুল

প্রীতি বিশ্বাস (Prity Biswas)-এর সাথে তাঁর স্বামী ও অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)-এর সম্পর্কের রসায়ন নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন অব্যাহত। অনেকেই মনে করছেন প্রীতি ও রাহুল নিজেদের সম্পর্ককে জোড়াতালি দিয়ে টিকিয়ে…

Avatar

Nilanjana Pande

প্রীতি বিশ্বাস (Prity Biswas)-এর সাথে তাঁর স্বামী ও অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)-এর সম্পর্কের রসায়ন নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন অব্যাহত। অনেকেই মনে করছেন প্রীতি ও রাহুল নিজেদের সম্পর্ককে জোড়াতালি দিয়ে টিকিয়ে রেখেছেন। অপরদিকে প্রীতি সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাকটিভ। এমনকি শুটিং থেকে তাড়াতাড়ি ফিরে এসে রাহুলের পছন্দের চিকেন রান্না করে তার রেসিপিও শেয়ার করেছিলেন তিনি। কিন্তু এবার প্রীতিকে নিতে হল চূড়ান্ত সিদ্ধান্ত।

সম্প্রতি প্রীতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তিনি ভার্চুয়াল জগতে বেশি সময় দিয়ে ফেলছেন। ফলে তাঁকে একটু ব্রেক নিতেই হবে। এই কারণে আপাতত নিজের সোশ্যাল মিডিয়া পেজ চেকিং থেকে বিরত নিচ্ছেন তিনি। এই সিদ্ধান্ত নেওয়ার কারণে অনুরাগীদের কাছে দুঃখ প্রকাশ করেছেন প্রীতি। নেটিজেনরা অবশ্য তাঁর এই সিদ্ধান্ত নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকে নিজের মন খারাপ ব্যক্ত করলেও অধিকাংশ নেটিজেন লিখেছেন, প্রীতি সোশ্যাল মিডিয়ায় থাকবেন নাকি থাকবেন না তা নিয়ে তাঁদের কিছু যায় আসে না। তবে প্রীতির ভক্তরা তাঁকে দ্রুত ফিরে আসার আর্জি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই রাহুলের সাথে লাইভে আসতেন প্রীতি। কখনও লাইভে নিয়ে আসতেন নিজের মাকেও।

প্রীতির সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেওয়ার সিদ্ধান্ত উস্কে দিয়েছে তাঁর দাম্পত্য জীবনের সমস্যার গুঞ্জনকে। অনেকেই মনে করছেন, প্রীতি ও রাহুলের সম্পর্কের অবনতি হয়েছে যা তাঁরা প্রকাশ করছেন না। এই কারণেই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়ে পরিবারকে সময় দিতে চাইছেন প্রীতি। কিন্তু এর আগে রাহুল তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বলেছিলেন, প্রীতি তাঁর সাথে সেলিব্রিটি ক্রিকেট লীগের জন্য রায়পুরে এসেছেন যা তাঁদের মধ্যে সমস্যা থাকলে সম্ভব হত না।

বর্তমানে রাহুল অভিনয় করছেন ‘হরগৌরী পাইস হোটেল’-এর মুখ্য চরিত্রে। অপরদিকে প্রীতিকে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

whatsapp logo