whatsapp channel
BollywoodHoop Plus

Nikitin-Kratika: বহু বাধা বিপত্তি পেরিয়ে বিয়ের আট বছর পর সন্তানের মুখ দেখলেন জনপ্রিয় বলি দম্পতি

গত দুই বছর ধরে বলিউড থেকে একই সঙ্গে সুখবর ও দুঃসংবাদ আসছে। একাধারে বিশ্ব যেমন হারিয়েছে একাধিক কিংবদন্তীকে, তেমনই জন্ম হয়েছে বেশ কিছু ফুটফুটে প্রাণের। প্রকৃতপক্ষে, এটাই পৃথিবীর আবর্তন। এবার বাবা হওয়ার সুখবর দিলেন অভিনেতা নিকিতিন ধীর (Nikitin Dheer)। বিয়ের আট বছর পর কন্যাসন্তানের বাবা হলেন তিনি। বৃহস্পতিবার নিকিতিনের স্ত্রী কৃতিকা সাঙ্গের ধীর (Kratika Sanger Dheer) জন্ম দিয়েছেন কন্যাসন্তানের।

গত নভেম্বর মাসে সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেছিলেন নিকিতিন ও কৃতিকা। এমনকি কৃতিকা শেয়ার করেছিলেন তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবিও। কিন্তু ছবিগুলি শেয়ার করার পর তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয়। অনেকে মনে করেছিলেন, কৃতিকা অন্তঃসত্ত্বা নন। তিনি মিথ্যা কথা বলছেন। নেটিজেনদের একাংশ বলেছিলেন, কৃতিকার বেবিবাম্প গর্ভবতী মহিলাদের মতো নয়, তা বানানো। অনেকে বলেছিলেন, আসলে সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তান হবে। তাই মিথ্যাচার করছেন নিকিতিন ও কৃতিকা। তবে চলতি সপ্তাহের বৃহস্পতিবার সব ট্রোলের উত্তর দিয়ে দিল।

2014 সালে ‘মাই ফাদার গডফাদার’ ফিল্মের সেটে নিকিতিন ও কৃতিকার আলাপ হয়। কিছুদিন সম্পর্কের পরেই ওই বছরের 3 রা সেপ্টেম্বর বিয়ে করেন নিকিতিন ও কৃতিকা। নিকিতিনের পিতা নামী বলিউড অভিনেতা পঙ্কজ ধীর (Pankaj Dheer)। নিকিতিনের কেরিয়ার শুরু হয়েছিল ‘যোধা আকবর’ ফিল্মের মাধ্যমে। ‘শেরশাহ’, ‘সূর্যবংশী’, ‘অন্তিম’-এর মতো ফিল্মে অভিনয় করেছেন নিকেতন।

কৃতিকা বরাবর প্রাধান্য দিয়েছেন ছোট পর্দাকে। তাঁর অভিনীত শেষ সিরিয়াল ‘ছোটি সর্দারনি’। এরপর লকডাউন ঘোষণা হয়েছিল। ফলে পিছিয়ে এসেছিলেন কৃতিকা। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেও বেশ কয়েক মাস ছুটিতে ছিলেন তিনি।

whatsapp logo