whatsapp channel

মা লক্ষ্মীর আরাধনায় মত্ত ‘সাত ভাই চম্পার’-এর রাঘব পারুল, হবু দম্পতিকে শুভেচ্ছা ভক্তদের

সাত ভাই চম্পা শেষ হয়ে গেছে একবছর আগে। কিন্তু এই ধারাবাহিকের চম্পা আর রাঘবেন্দ্রকে বাঙালি দর্শক ভুলতে পারেনি। দুজনেই নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে বাসা বেঁধেছেন 'সাত ভাই চম্পা’…

Avatar

HoopHaap Digital Media

সাত ভাই চম্পা শেষ হয়ে গেছে একবছর আগে। কিন্তু এই ধারাবাহিকের চম্পা আর রাঘবেন্দ্রকে বাঙালি দর্শক ভুলতে পারেনি। দুজনেই নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে বাসা বেঁধেছেন ‘সাত ভাই চম্পা’ র এই নায়ক নায়িকা। পারুলে আর রাঘবেন্দ্র রিল থেকে যে কখন নিজেরা প্রেমে পড়ে গিয়েছিলেন তা নিজেরাই বুঝতে পারেননি। একেবারে পরস্পরের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছেন।

কিছুদিন আগে ছিল বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব। এবছর একসাথে পুজোতে পুরুলিয়াতে দুজনে একসাথে পুজোতে সময় কাটান এই লাভ বার্ডস। আর পুজোর মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি অভিনেতা রুদ্রজিৎ। পুজোয় অষ্টমীর সাজ শেয়ার করলেন। রুদ্র পরণে লাল পাঞ্জাবি আর প্রমিতা লাল জামদানি আর গায়ে সোনার গয়না আর খোলা চুল, মাথায় লাল টিপ পড়ে ছবি তুললেন। দুজনে দুজনের হাত ধরে একে ওপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছেন। আর এই ছবি ভাইরাল।

দুর্গা পুজো শেষ। আজ কোজাগরী লক্ষীপুজো। করোনা আবহে মা লক্ষ্মীর আরাধনায় কোনো আড়ম্বর না থাকলেও, দুজনে একসাথে বসে পুজো সারেন রুদ্রজিত, প্রমিতা। রুদ্রজিত সাদা পাঞ্জাবি আর পাজামা সাথে লাল শাড়ি পরে প্রমিতাও বসে পড়লেন পুজো করতে। ২০২১ এ ভ্যালেন্টাইন্স ডে তেই দুই পরিবারকে সাক্ষী রেখে নিজেদের বাগদান সারার পরিকল্পনা করেছেন এই লাভ বার্ডস। আর তার আগেই মন দিয়ে বাড়িতে জোট বেঁধে মায়ের পুজোয় মন দিলেন এই যুগল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media