BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, ঢলঢলে জামা পরে কাকে পাশে চাইলেন অঞ্জলি অরোরা!

একেবারে বাড়িতে পড়ে থাকা পোষাক পরেই তিনি পাশে কাকে পাশে কাকে চাইছে অঞ্জলি? সেটাই বুঝতে পারলেন না তার অনুরাগীরা। সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখার পর অনুরাগীরা ভীষণ আপ্লুত হয়েছেন, তারা বুঝতেই পারছেন না অঞ্জলি এমন গানের সঙ্গে কেন নেচেছেন, তিনি কি কাউকে খুব মিস করছেন?

সম্প্রতি অঞ্জলির যে ভিডিওটি তিনি শেয়ার করেছেন তার ব্যাকগ্রাউন্ডে বাজছে আতিফ আসলামের গাওয়া কাভি তো পাস মেরে আও। ব্যাকগ্রাউন্ড এই গানটা থেকেই পরিষ্কার বোঝা যাচ্ছে অঞ্জলি হয়তো তার প্রিয় মানুষকেই কাছে ডাকছেন। ভিডিওটি দেখা মাত্রই তা পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মাধ্যম থেকে আপনি বাড়িতে বসেই আপনার প্রতিভাকে পৌঁছে দিতে পারেন শত শত মানুষের কাছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। প্রায় এক হাজার মানুষ লাইক করে ফেলেছেন, অনেকেই কমেন্ট করেছেন তবে অঞ্জলি আরোরা মাঝে মধ্যেই সবার সামনে ধরা দেন, তা দেখে অবশ্যই নেটিজেনরা খুব একটা প্রশংসা করেননা। তবে সেই সমস্ত কথায় পাত্তা দেন না। তবে খোলামেলা পোশাক পরেন বলে অনেকেই অনেক কথা বলেন, অনেক নিন্দা করে তবে সে সমস্ত কথায় খুব একটা পাত্তা দেয় না অঞ্জলি।

যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন, সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles