Bengali SerialHoop Plus

Aparajita Adhya: নতুন সিরিয়ালের পুতুল কি পারি পাগলির কপি পেস্ট? অবশেষে মুখ খুললেন অপরাজিতা

জি বাংলার নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র টিআরপি আশানুরূপ নয়। এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ধারাবাহিকে দেখানো একটি দৃশ্য ইতিমধ্যেই ‘মা-ছেলের ফুলশয্যা’ নামে পরিচিত হয়েছে এবং নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হয়েছে। তবে এই দৃশ্য প্রসঙ্গে ‘কার কাছে কই মনের কথা-র নায়িকা শিমুলের শাশুড়ির চরিত্রাভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)-র মত, এটি সম্পূর্ণ দৃষ্টিভঙ্গী নির্ভর। দৃষ্টিভঙ্গীর কারণেই এই দৃশ্য সম্পর্কে অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন। তবে এর মধ্যেই আবারও কটাক্ষের সম্মুখীন ‘কার কাছে কই মনের কথা’-র আরও এক অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)।

ধারাবাহিকে শ্রীতমা অভিনীত চরিত্রটির নাম পুতুল। পুতুল সম্পর্কে শিমুলের বড় ননদ। সে বিশেষ ভাবে সক্ষম। পুতুলের শারীরিক বিকাশ অন্য মেয়েদের মতো হলেও মানসিক বিকাশ হয়নি। পুতুলের চরিত্রে শ্রীতমা যথেষ্ট চেষ্টা করলেও অনেকের মতে, লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) নির্মিত ধারাবাহিক ‘জল নুপূর’-এর পারির চরিত্র অনুকরণ করছেন তিনি। এই চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাঁর হাত ধরেই চরিত্রটি হয়ে উঠেছিল আইকনিক। ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি লীনার পুত্র অর্ক গঙ্গোপাধ্যায় (Arko Ganguly)-এর প্রযোজনায় তৈরি। অনেকে অবশ্য শ্রীতমার অভিনয়ের প্রশংসাও করছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

অপরাজিতাকে শ্রীতমা ডাকেন ‘মণিমা’ বলে। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ একসাথে কাজ করার দৌলতে তাঁদের পরিচয়। অপরাজিতার মতে, শ্রীতমা যদি পুতুল চরিত্রটি ফুটিয়ে তুলতে পারিকে অনুকরণের চেষ্টা করেন, তাতে কোনো অন্যায় নেই। অপরাজিতা মনে করেন, শ্রীতমা নিজস্ব ধারায় অভিনয় করছেন। তাঁর মণিমা শ্রীতমার অভিনয় নিয়ে যথেষ্ট আশাবাদী।

‘কার কাছে কই মনের কথা’-য় শ্রীতমা আদৌ নিজেকে প্রমাণ করতে পারবেন কিনা তা বলে দেবে আগামী সময়।

whatsapp logo