Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফিনফিনে পোশাকে সাহসী ছবি ফাঁস মধুমিতার, একা থাকলে তবেই দেখুন

মধুমিতা সরকার (Madhumita Sarcar) সোশ্যাল মিডিয়ায় এক মাস আগে লিখেছিলেন, সারপ্রাইজ দিতে চলেছে ‘যশমিতা’ জুটি। যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে একটি ছবিও ফেসবুকে শেয়ার করেছিলেন তিনি। কিন্তু এখনও অবধি তাঁর অনুরাগীরা সেই সারপ্রাইজ পাননি। তবে যশ ও মধুমিতা জুটির ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পুনঃসম্প্রচার অনেকদিন আগেই শুরু হয়েছে স্টার জলসায়। ইন্সটাগ্রামে মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। সেখানে নিত্যনতুন ফটোশুট ও ট্রেন্ডিং রিল শেয়ার করেন তিনি। সপ্তাহের মাঝামাঝি আবারও একগুচ্ছ ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন মধুমিতা।

ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের সিকুইনড ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। হল্টারনেক ড্রেসের স্লিভ তৈরি করতে ব্যবহার করা হয়েছে সোনালি রঙের চেন। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ ও স্তনের বেশ কিছুটা অংশ। শর্ট ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মধুমিতা। শিমারি ব্রাউন আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ শেডের ব্লাশারের ছোঁয়া। কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে লিখেছেন, তিনি সিকুইনের দুনিয়ায় বাস করেন যেখানে প্রত্যেকটি দিন সিকুইনের তুলনায় কিছু কম নয়। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি তারার ইমোজি।

তবে মধুমিতার ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে অশালীন কটাক্ষে। নেটিজেনদের একাংশ মধুমিতার শরীর নিয়ে বক্রোক্তি করেছেন।

সাম্প্রতিক কালে মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’ প্রেক্ষাগৃহে রিলিজ করলেও বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

whatsapp logo