whatsapp channel

Malaika Arora: অর্জুনকে হাতকড়া পরিয়ে নার্স সেজেছেন মালাইকা! ফাঁস হলো বিছানার গল্প

গত 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হচ্ছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা অরোরা (Malaika Arora) এই শোয়ের ট্রেলার পোস্ট করে লিখেছিলেন, এর আগে তাঁকে কেউ কখনও এই…

Avatar

Nilanjana Pande

গত 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হচ্ছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা অরোরা (Malaika Arora) এই শোয়ের ট্রেলার পোস্ট করে লিখেছিলেন, এর আগে তাঁকে কেউ কখনও এই রূপে দেখেননি। ‘মুভিং ইন উইথ মালাইকা’-র প্রথম পর্ব দেখেই মনে হয়েছিল, মালাইকার এই কথা কতটা সত্য। তিনি নিজের জীবন সম্পর্কে এই শোয়ে অত্যন্ত খোলামেলা। দর্শকদের কাছে তাঁর সরাসরি প্রশ্ন, যদি তিনি ও তাঁর প্রাক্তন জীবনে এগিয়ে যেতে পারেন, তাহলে দর্শকরা কেন এগোতে পারছেন না! দীর্ঘদিন ধরেই অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। সম্প্রতি করণ জোহর (Karan Johar) তাঁকে প্রশ্ন করলেন তাঁদের যৌনজীবন নিয়ে।

বরাবর করণ তাঁর নিজের শো ‘কফি উইথ করণ’- তারকাদের যৌনজীবন নিয়ে প্রশ্ন করায় আগ্রহী। কিন্তু এবার তিনি মালাইকাকে প্রশ্ন করলেন মালাইকার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-য়। তাঁর প্রশ্ন ছিল, যৌনজীবনে নতুনত্ব আনতে অর্জুনকে হাতকড়া পরিয়ে নিজে কখনও নার্স সেজেছেন মালাইকা! লাজুক মালাইকা মজা করে করণকে মারতে উদ্যত হয়েছিলেন। কিন্তু করণ নাছোড়বান্দা। তিনি নিজের যৌনজীবন সম্পর্কে কথা বলার পাশাপাশি মালাইকার যৌনজীবন নিয়েও জানতে চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

করণ বলেন, তিনি পুলিশ সাজতে চেয়েছিলেন। বিছানায় হতে চেয়েছিলেন সিংহম। কিন্তু তাঁর পরনের পোশাক তাঁর সাথে বিশ্বাসঘাতকতা করেছিল। করণের কথা শুনে মালাইকা হেসে ফেলেন। তবে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলতে রাজি নন তিনি। লাজুক হাসি হেসে এড়িয়ে গিয়েছেন করণের প্রশ্ন। তবে অর্জুন ও মালাইকার বিয়ে নিয়ে করণ প্রশ্ন করলে তিনি বলেন, তাঁদের বিয়েতে করণ মুখ্য ভূমিকায় থাকতে চান বলেই তিনি এত উৎসাহী।

করণ জানান, তিনি যথেষ্ট দুঃখ পেয়েছেন, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়েতে আমন্ত্রিত না হওয়ার কারণে। অথচ ‘কফি উইথ করণ’ থেকেই শুরু হয়েছিল তাঁদের দুজনের প্রেম। কিন্তু মালাইকা বলেন, তিনি বিয়ে করলে অবশ্যই করণকে আমন্ত্রণ জানাবেন ও করণ নিজে দাঁড়িয়ে থেকে তাঁদের বিয়ে দেবেন। তবে করণ জিজ্ঞাসা করেন, মালাইকা কি অর্জুনকেই বিয়ে করবেন! মালাইকা বলেন, অর্জুনই তাঁর জীবনের একমাত্র পুরুষ।

whatsapp logo