whatsapp channel

Subhashree Ganguly: ‘আমার প্যান্টটা নিয়ে যাও’, অত্যধিক শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

অভিনয় কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন দুটোই বেশ সুন্দর ভাবে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বর্ধমানের মেয়ে অভিনয়ের টানে এসেছিলেন শহরে। তাঁর সৌন্দর্য, অভিনয় প্রথম ছবি থেকেই নজর কেড়েছিল দর্শকদের।…

Avatar

Nirajana Nag

অভিনয় কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন দুটোই বেশ সুন্দর ভাবে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বর্ধমানের মেয়ে অভিনয়ের টানে এসেছিলেন শহরে। তাঁর সৌন্দর্য, অভিনয় প্রথম ছবি থেকেই নজর কেড়েছিল দর্শকদের। ধীরে ধীরে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে অভিনয় দক্ষতা আরো ধারালো হয়েছে তাঁর। বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। তাঁর অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা যেমন বেড়েছে, নিন্দুকদের সংখ্যাও কিন্তু কম নেই তাঁর। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে।

বর্তমানে অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন প্রায় সবসময়। পর্দায় মুখ দেখানোর পাশাপাশি নেট মাধ্যমেও অনুরাগীদের জন্য ছবি, ভিডিও শেয়ার করেন তাঁরা। নেট দুনিয়ায় অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকতে হয় তাঁদের। শুভশ্রীও ব্যতিক্রম নন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ফটোশুটের ছবি, রিল ভিডিও ভাগ করে নেন অভিনেত্রী। আর মাঝেমধ্যে এই পোস্টগুলির জন্যই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে।

Subhashree Ganguly: 'আমার প্যান্টটা নিয়ে যাও', অত্যধিক শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

এর আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল শুভশ্রীর। আবির চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘বাদামী হায়েনার কবলে’ মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন শুভশ্রী।  ধূসর রঙের একটি শর্ট ড্রেস আর ব্লেজার পরেছিলেন তিনি। কিন্তু ড্রেসটি এতটাই ছোট ছিল যে প্যান্টের অভাব বড় বেশি করেই চোখে পড়ছিল। এবার এই পোশাকেই কয়েকটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। বাইকের উপরে বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘আমার প্যান্টটা নিয়ে যেতে পারো’। তবে অনেক প্রশংসাও পেয়েছে তাঁর এই লুকটা।

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান জন্মের পরপরই কাজে যোগ দিয়েছেন শুভশ্রী। রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়। ‘বাবলি’ ছবির শুটিং এর জন্য উত্তরবঙ্গে গিয়েছে টিম। রাজ শুভশ্রী ছাড়াও উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্ররাও।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই