Hoop PlusTollywood

‘কলকাতার রসগোল্লা’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেবশ্রী-শুভশ্রীর যুগলবন্দী, রইলো ভিডিও

দেবশ্রী রায় (Debashree Roy) ধীরে ধীরে রাজনীতির মঞ্চ থেকে আবারও ফিরে এসেছেন বিনোদনের অলিন্দে। এবার তাঁকে বিশেষ অতিথির ভূমিকায় দেখা যেতে চলেছে ‘ডান্স বাংলা ডান্স’-এ।

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ সম্প্রতি বিশেষ অতিথির ভূমিকায় এসেছিলেন ‘সর্বজয়া’ দেবশ্রী রায়। এই মুহূর্তে সেই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রোমোতে দেখা যাচ্ছে, দেবশ্রী নিজের ওজন অনেকটাই ঝরিয়েছেন। দেবশ্রীকে ট্রিবিউট জানাতে এদিন তাঁর সিগনেচার ‘কলকাতার রসগোল্লা’ গানে পারফরম্যান্স করেছে ছোট্ট প্রতিযোগী ঋষিতা (Rishita)। হলুদ রঙের ঘাগরা পরে রসগোল্লার হাঁড়ি নিয়ে ঋষিতার নাচ দেবশ্রীকে মুগ্ধ করেছে। ঋষিতা জানিয়েছে, দেবশ্রী তার পার্সোনাল ফেভারিট।

তবে দেবশ্রী ‘ডান্স বাংলা ডান্স’-এ আসবেন, কিন্তু ‘কলকাতার রসগোল্লা’ গানে নাচবেন না, তা কি হয়! সুতরাং দেবশ্রীকে জোর করে মঞ্চে নিয়ে এলেন অঙ্কুশ (Ankush Hazra), শুভশ্রী (subhasree ganguly)-রা। ‘কলকাতার রসগোল্লা’ গানে দেবশ্রী-শুভশ্রীর যুগলবন্দী সকলের নজর কেড়ে নিয়েছে। জিৎ (Jeet) তো দেবশ্রী ও শুভশ্রীর উদ্দেশ্যে রীতিমতো সিটি বাজিয়েছেন।

এই মুহূর্তে দেবশ্রী জি বাংলায় সম্প্রচারিত ‘সর্বজয়া’ সিরিয়ালে অভিনয় করছেন। ‘সর্বজয়া’-তেও দেবশ্রীর নাচকে প্রাধান্য দেওয়া হয়েছে। সংসারের জাঁতাকলে পিষে যাওয়া সর্বজয়া হারিয়ে ফেলেছে তার নাচকে। কিন্তু তার স্বামীর সমর্থন তাকে আবার নিজের অস্তিত্ব প্রতিষ্ঠা করতে সাহায্য করছে। ‘সর্বজয়া’-র ভূমিকায় দেবশ্রীর কামব‍্যাক টলিউডকে ফিরিয়ে দিয়েছে তার প্রতিভাময়ী অভিনেত্রীকে। ‘ডান্স বাংলা ডান্স’-এর দেবশ্রী রায় স্পেশ‍্যাল পর্বটি দেখা যাবে আগামী শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায়।

whatsapp logo