Bengali SerialHoop Plus

Rupanjana Mitra: রূপাঞ্জনা মিত্রর চায়ে বিষ? কার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী!

মাঝে সক্রিয় ছিলেন রাজনীতিতে আর নিষ্ক্রিয় ছিলেন টেলিভিশনের পর্দায়। এখন অভিনেত্রী রূপাঞ্জনা ক্ষেত্রে ঘটেছে উলটপুরান। তাঁকে সোম থেকে শুক্র দর্শক লাবণ্য সেনগুপ্ত রূপে ‘অনুরাগের ছোঁয়া’-এ দেখতে পান। দাম্ভিক,অহংকারী লাবণ্য সেনগুপ্ত কালো রং সহ্য করতে পারে না। লাবণ্য সেনগুপ্ত এক আলাদা ব্যক্তিত্বের দৃষ্টান্ত স্থাপন করেছে। দর্শকদের থেকে নিন্দে পেলেও রূপাঞ্জনার কাছে সেটি পুরস্কার। বহুদিন পর টেলিভিশনে ফিরে এসেছেন তিনি। এমন চরিত্রে তাঁকে মানায় না বলে জানিয়েছেন রূপাঞ্জনার ভক্তরা।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে বিস্ফোরক অভিযোগ করেন রূপাঞ্জনা। সেখানে তিনি দাবি করেন যে চা খেতে তাঁর ভয় লাগে। যদি তাঁর চা তে বিষ মেশানো থাকে? কেন এই অভিযোগ করলেন অভিনেত্রী? কার বিরুদ্ধেই বা করলেন অভিযোগ?

আসুন শুরু থেকে তাহলে সবটা জানা যাক, অভিনেত্রী রূপাঞ্জনা বরাবরই সোশ্যাল মিডিয়ায় মজার মজার ভিডিও পোস্ট করে থাকেন। গতকাল তিনি সেরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে তিনি খোশমেজাজে টিভিতে সিরিয়াল দেখছেন। সিরিয়াল দেখতে দেখতে তিনি তাঁর কাজের লোক শান্তিকে চা দিতে বলেন। শান্তি চা নিয়ে আসার সময় অভিনেত্রী দেখতে পায় শান্তির হাত কাঁপছে। হাত কাঁপার কারণ জিজ্ঞাসা করা হলে কাজের লোকটি উত্তর দেয় যে তাঁর মাইনেটা কি দেওয়া হবে না? তখন অভিনেত্রী জিজ্ঞাসা করেন আজ কত তারিখ। কাজের লোকটির স্পষ্ট জানিয়ে দেয় আজ ২ তারিখ হয়ে গেছে। রূপাঞ্জনা পাল্টা বক্তব্য ৭ তারিখের আগে মাইনে নিয়ে কি করবে সে। ৭ থেকে ১০ তারিখের মধ্যে মাইনে দিয়ে দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয় তাঁকে।

তারপর এই অভিনেত্রীর মনে সন্দেহ জাগতে শুরু করে। মাইনে ঠিক সময়মতো দেওয়া হচ্ছেনা বলে চাই বিষ মিশিয়ে দিতে পারে শান্তি এমনটাই মনে করছেন রূপাঞ্জনা। একটা সিরিয়ালে তিনি নাকি দেখেছেন কাজের লোককে ঠিক সময়মতো মাইনে দেয় নি বলে কাজের লোকটি চায়ে বিষ মিশিয়ে দিয়েছিল।

ভয়ে ভয়ে তিনি শান্তিকে ডেকে চা আগে শান্তিকে খাওয়ার জন্য বলেন। শান্তি মালকিনের এরকম আচরণ দেখে অবাক হয়ে যায়। অভিনেত্রী আশ্বস্ত হয় চায়ে কিছু মেশানো নেই। রূপাঞ্জনা স্বগতোক্তি করে বসেন,“ সিরিয়ালে তাহলে গাঁজাখুরি গল্প দেখায়।” তারপর শান্তিকে নতুন চা নিয়ে আসার নির্দেশ দেন। রূপাঞ্জনা রেই কান্ড-কারখানা দেখে তো নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছে। ভিডিওটিতে ক্যাপশনে অভিনেত্রী লেখেন,“চা খেতে ভয়!”

whatsapp logo