Bengali SerialHoop Plus

Sreemoyee Chattoraj: অযোধ্যা পাহাড়ে ছুটির মুডে কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী চট্টরাজ!

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) ইদানিং বিতর্ককে সঙ্গী করেই বাঁচেন। অনেকের অনুমান, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)-এর সাথে তিনি পরকীয়ায় লিপ্ত। তবে শ্রীময়ী ও কাঞ্চন বারবার নিজেদের বন্ধু বলেই পরিচয় দেন। কাঞ্চনের বাড়ির কালীপুজোর ভোগ রেঁধেছিলেন শ্রীময়ী। যোগাড় করেছিলেন পুজোর। এমনকি সাম্প্রতিক কালে কাঞ্চনের বাড়ির রাসপূর্ণিমার পুজোতেও দেখা গিয়েছে তাঁকে। তবে বর্তমানে শীতের ছুটি কাটাতে শ্রীময়ী পাড়ি দিয়েছেন পুরুলিয়া। পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে বেড়াতে গিয়েছেন তিনি। সেখান থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শ্রীময়ী।

ছবিতে শ্রীময়ীর পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ সোয়েটার ও সাদা-কালো চেক ট্রাউজার। সামান্য কাজল ও লাল রঙের লিপস্টিকে মেকআপ সেরেছেন শ্রীময়ী। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কখনও শ্রীময়ীর চোখ আবৃত হলুদ শেডের সানগ্লাসে। শ্রীময়ী কখনও ছবি তুলেছেন ঝর্ণার ধারে বসে। কখনও তিনি বসে রয়েছেন নদীর ধারে। ছবিগুলি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, ‘পুরুলিয়া ডায়রিজ’। জুড়েছেন আকাশি ও কালো রঙের হার্ট ইমোজি। তবে ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন শ্রীময়ী। কিন্তু তাঁর পোস্ট করা ছবিগুলির নিচে কমেন্ট সেকশনে পুরুলিয়ার সৌন্দর্যের পাশাপাশি শ্রীময়ীর সৌন্দর্যের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। তবে এর মধ্যেই কয়েকটি কমেন্ট রয়েছে যাতে শ্রীময়ীকে ট্রোল করা হয়েছে তাঁর স্বামীর কথা জিজ্ঞাসা করে।

গত বিধানসভা নির্বাচনের পর আচমকাই শ্রীময়ী ও কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky)। এই কারণে শ্রীময়ীর কেরিয়ারের যথেষ্ট ক্ষতি হয়েছিল। তবে সাম্প্রতিক কালে অফ এয়ার হওয়া স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ অভিনয় করছিলেন শ্রীময়ী। তবে শ্রীময়ী ও কাঞ্চন তাঁদের পরকীয়ার অভিযোগ গুজব বলে উড়িয়ে দিয়েছেন। বর্তমানে কাঞ্চনের সাথে পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন।

অপরদিকে শ্রীময়ী অপেক্ষা করছেন ভালো চিত্রনাট্যের। শুধুমাত্র ছোট পর্দা নয়, বড় পর্দা ও ওটিটিতেও কাজ করতে চান তিনি।

whatsapp logo