Bengali SerialHoop Plus

Anurager Chhowa: নতুন সাফল্য সূর্য-দীপার টক-মিষ্টি প্রেমের গল্পে!

বাংলা টিভি পর্দায় বর্তমান সময়ের ধারাবাহিকগুলির মধ্যে এখন সেরার সেরা ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকার সিংহাসনে রয়েছে এই ধারাবাহিক। এককথায় এখন দর্শকদের মনের বৈকুণ্ঠে রয়েছে সূর্য-দীপার এই খাট্টা-মিট্ঠা প্রেমের কাহিনী। আর এর মাঝেই আবার নতুন এক পালক জুড়ে গেল টিম ‘অনুরাগের ছোঁয়া’র মুকুটে। দেখতে দেখতে নতুন মাইলফলক তৈরি করল এই ধারাবাহিক। আর তাতে যেন আনন্দের জোয়ার সকল কলাকুশলীদের মনেপ্রাণে।

সম্প্রতি বাংলা টিভি পর্দায় এক বছরের যাত্রাপথ গড়ে ফেলল ‘অনুরাগের ছোঁয়া’। তবে এই বিশেষ দিনে যখন অন্যান্যদের মধ্যে সেলিব্রেশনের মেজাজ, তখনই অসুস্থ এই মেগার নায়ক-নায়িকা দুজনেই। পর্দার সূর্য ও দীপা দুজনেই বাস্তবে প্রচন্ড জ্বরে ভুগছেন। যদিও এই শারীরিক অবস্থার মাঝেই শুটিং চালিয়ে যাচ্ছেন দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh), তবে শারীরিক অসুস্থতা নিয়ে একদমই সেটে পা রাখতে পারছেন না দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। জানা গেছে, শুটিং চলাকালীনই জ্বর আসে নায়কের। তারপর থেকেই বাড়িতে বিশ্রাম নিচ্ছেন তিনি।

তবে এই অসুস্থতার মধ্যেও ধারাবাহিকের প্রথম জন্মদিনে বেশ উৎসুক স্বস্তিকা। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “প্রতিটা সিরিয়ালের ক্ষেত্রে দেখা যায় শুরুর দিনগুলোতে খুব ভাল টিআরপি থাকে। শেষের দিকে যার মান পড়তে থাকে। কিন্তু আমাদের ক্ষেত্রে তা উল্টো। প্রথম দিন থেকেই নিজেদের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেছি। শেষ কয়েক সপ্তাহ রয়েছি টিআরপি তালিকায় সবার প্রথমে। সোনা, রূপার প্রেক্ষাপট যে দর্শকের মনে ধরেছে তা বেশ আন্দাজ করতে পারছি। ভগবানের কাছে প্রার্থনা, ধারাবাহিকতাই যেন আমরা বজায় রাখতে পারি। ‘অনুরাগের ছোঁয়া’ যেন চলে আরও বেশ অনেক দিন।” এছাড়াও দীপার চরিত্র নিয়ে অভিনেত্রী বলেন, “দীপার চরিত্রটা প্রতি দিন আমি নতুন ভাবে দেখছি। প্রথম দিন থেকে এখনও পর্যন্ত চরিত্রে কখনও একঘেয়েমি আসেনি। আমার খালি মনে হচ্ছে যেন অনুরাগের ছোঁয়া আবার নতুন ভাবে শুরু করছি।”

প্রসঙ্গত, বর্তমানে বাংলা ধারাবাহিকের দীর্ঘ যাত্রাপথ যেন দেখাই যায়না। অনেক ধারাবাহিক মাঝপথে বন্ধ করে দেওয়া হচ্ছে। কারো আয়ু ছ’মাস, কারো ন’মাস, কোনো কোনো ধারাবাহিক আবার একশো দিন সম্পূর্ন করার আগেই বন্ধ হচ্ছে। এই অবস্থায় এমন জমাটি গল্প নিয়ে একবছরের যাত্রাপথ পূর্ন করা সত্যিই এক বিশাল সাফল্যের বিষয়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা