whatsapp channel

ভোটের প্রচারে ব্যস্ত রাজ, খুদে ইউভানকে মিস করে শেয়ার করলেন মিষ্টি ভিডিও

ইউভান ছোট হলেও এখন থেকে বেশ বড় সেলিব্রেটি। বলিউডের মতো টলিউডেও তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই সাধারণ মানুষের। বলিউডে যদি তৈমুর আলি খান সকলের নয়নের মনি হয় তাহলে টলিউডে…

Avatar

HoopHaap Digital Media

ইউভান ছোট হলেও এখন থেকে বেশ বড় সেলিব্রেটি। বলিউডের মতো টলিউডেও তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই সাধারণ মানুষের। বলিউডে যদি তৈমুর আলি খান সকলের নয়নের মনি হয় তাহলে টলিউডে সেলিব্রিটিদের তালিকায় প্রথম নামই আসবে রাজশ্রী পুত্র ইউভান। টলিউডের তৈমুর বললেও কিছু কম নয়। জন্মের দিন থেকেই সোশ্যাল দুনিয়াতে নেটজনতার মনে পাকাপাকি ভাবে নিজের স্থান দখল করে নিয়েছে ছোট্ট ইউভান। যত দিন যাচ্ছে ততই বাড়ছে ইউভানের জনপ্রিয়তা। ইউভানের জন্য সোশ্যাল মিডিয়াতে খুলে গিয়েছে নানান ফ্যান পেজ।

ইউভান অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছ’মাস পূর্ণ হয়ে গিয়েছে। আর এই ছমাস পুর্তিতে বাড়িতেই মা বাবার সাথে চলেছে ছোট্ট করে সেলিব্রেশন। ছমাসের জন্মদিন ছিল তাই হাফ শেপের একটি সুন্দর ডিজাইন করা ডিজাইনার আকাশি কেক কাটলো ইউভান। কেকের ওপর চিনি ক্রিম দিয়ে হাতি, জিরাফ সাথে স্টার, প্যারাশ্যুট ডিজাইন করে লেখা আছে, ইউভান’স হাফ বার্থডে। ইউভান এদিন সাদা জামা আর হাফ প্যান্ট পড়ে ছোট্ট হাত দিয়ে সেটা ছুঁতে চাইলো। হাফ বার্থডে সেলিব্রেশনের পর একরত্তি এখন মাম্মার সাথে পার্টি করতেও শিখে গিয়েছে।

ছেলের অন্নপ্রাশন মিটতে না মিটতে ইউবানের বাবা তথা পরিচালক রাজ এখন বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। হ্যাঁ রাজ এখন পরিচালনার পাশাপাশি রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন মার্চ মাসে। নাম লেখানোর সাথে সাথে ব্যরাকপুরে বিধানসভাতে সাংসদ হিসেবে তৃণমূলের প্রার্থী হয়েছেন। পরিচালক মশাইয়ের কাঁধে এখন বিশাল বড় দায়িত্ব। তাই বাড়িতে স্ত্রী সন্তানকে ছেড়ে ব্যারাকপুরে বাসা বেঁধেছেন। ভোটের আগে প্রচারের কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় শুভশ্রী আর ইউভানকে আগের মতো সময় দিতে পারছনা। তাতে মা ছেলের কোনো আক্ষেপ নেই। তবে বাবার একটু কষ্ট হচ্ছে। হবে নাই বা কেন নির্বাচনের প্রচারে শহরের বাইরে থাকছে আর এই সময় রাজের দুষ্টু ছেলে যে একটু একটু হাঁটতে শিখে যাচ্ছে।

নিজের সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন যে। তবে দূরে থেকেও ছেলের কাছে আছে। কি করে ভাবছেন তো। আসল ব্যপার হল বর্তমান সময় ডিজিটালের যুগ। আর একটি মোবাইল ফোনের দ্বারা সব সম্ভব৷ মুঠোফোন দিয়ে ছেলের প্রথম হাঁটার মুহূর্ত ফ্রেমবন্দী করলেন শুভশ্রী। দিনের শেষে সেই মুঠোফোন দিয়ে ছেলের নানান কার্যকলাপ দেখে একরত্তিকে মনে রাখছেন। এরকম আর একটি ভিডিও শেয়ার করলেন রাজ। যেখানে মায়ের সাথে খেলতে বেশ ভালোই ব্যস্ত ইউভান। ক্যপশানে লিখলেন, “মিস করছি ইউভান শুভশ্রী”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media