Hoop PlusTollywood

Rituparna Sengupta: ফিরদৌসের আবদার ফেরাতে পারেননি ঋতুপর্ণা সেনগুপ্ত!

বাংলাদেশের অভিনেতা ফিরদৌস (Firdaus) একসময় টলিউডেও রীতিমত অ্যাকটিভ ছিলেন। একাধিক বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি। ফলে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), মুনমুন সেন (Moonmoon Sen)-দের সাথে স্বাভাবিক ভাবেই তাঁর যথেষ্ট বন্ধুত্ব তৈরি হয়েছিল। সম্প্রতি ঢাকায় গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে আবারও এক ঝলকের জন্য ক্যামেরাবন্দি হলেন বাংলা সিনেমার একসময়ের এই হিট জুটি।

নারায়ণগঞ্জের একশো ত্রিশ বছর পূর্তি উৎসবে অংশগ্রহণ করতে শুক্রবার ঢাকায় পৌঁছে গিয়েছিলেন ঋতুপর্ণা। ঢাকার একটি অভিজাত ক্লাবে আয়োজিত অনুষ্ঠান সেরে রাতে তিনি গিয়েছিলেন ফিরদৌসের বাড়ি। ফিরদৌস জানালেন, অনেকদিন পর ঢাকায় এসেছেন ঋতুপর্ণা। এই কারণে ফিরদৌস তাঁকে নিজের বাড়িতে থাকার আমন্ত্রণ জানিয়েছিলেন। এক দিনের জন্য অতিথি আপ‍্যায়ন করতে চেয়েছিলেন ফিরদৌস। ঋতুপর্ণাও যথেষ্ট আনন্দ সহকারে ফিরদৌসের নিমন্ত্রণ গ্রহণ করেছেন। এদিন লাল রঙের বেনারসী গাউনে সেজেছিলেন ঋতুপর্ণা।

বাংলাদেশে নামতেই এয়ারপোর্টে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয় বাংলার সুপারস্টারকে। বাংলা ফিল্ম ‘ওস্তাদ’-এ প্রথমবার দেখা গিয়েছিল ফিরদৌস ও ঋতুপর্ণা জুটিকে। এরপর একসাথে প্রায় পঞ্চাশটি ফিল্মে কাজ করেছেন তাঁরা। ধীরে ধীরে তৈরি হয়েছিল তাঁদের বন্ধুত্ব।ফিরদৌসের মতো এত ভালো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার, জানালেন ঋতুপর্ণা।

ঢাকা থেকে রবিবার সিঙ্গাপুরে পৌঁছে গিয়েছেন ঋতুপর্ণা। সেখানে রয়েছেন তাঁর স্বামী ও ছেলে-মেয়ে। আগামী দিনে ঋতুপর্ণাকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘শিকার’-এ। এটি থ্রিলার ঘরানার ফিল্ম। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আকরিক’। এই ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা। চলতি বছরের গোড়ায় মুক্তি পেয়েছিল ‘মায়াকুমারী’। ঋতুপর্ণার দক্ষ অভিনয় সত্ত্বেও এই ফিল্ম বক্স অফিসে অসফল ছিল।

whatsapp logo