whatsapp channel

দূর্গা পূজোয় ঢাক বাজানোর বায়না নেবেন ‘যমুনা ঢাকি’!

টলি পাড়ায় তালা মানে অভিনেতা অভিনেত্রীরা এখন বাড়িতে বসেই সময় কাটাতে পারছেন। মেগা ধারাবাহিক চললে প্রায় ১০ ঘণ্টার উপরে কাজ করতে হয়। সেভাবে কোনো ছুটি নেই। বেশ টাইট শিডিউল থাকে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলি পাড়ায় তালা মানে অভিনেতা অভিনেত্রীরা এখন বাড়িতে বসেই সময় কাটাতে পারছেন। মেগা ধারাবাহিক চললে প্রায় ১০ ঘণ্টার উপরে কাজ করতে হয়। সেভাবে কোনো ছুটি নেই। বেশ টাইট শিডিউল থাকে। কিন্তু, এখন তাদের হাতে অনেকটা সময় আছে।

Advertisements

এই মুহূর্তে টলি পাড়ার মিষ্টি অভিনেত্রী কে, যদি জিজ্ঞেস করা হয় তবে অনেকের নামের পাশাপাশি ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্যের নাম উঠে আসবে। এই লক ডাউন পিরিয়ডে তিনি নাকি বাড়িতে খাচ্ছেন, ঘুমোচ্ছেন, ফোনে গল্প করছেন আর চলছে শ্যুট ফ্রম হোম। আর এই ব্যাপারটা তার নাকি খুব মনে ধরেছে। সাউন্ড প্রবলেম হলেও শ্যুট ফ্রম হোম বেশ এনজয় করছেন মিষ্টি শ্বেতা।

Advertisements

সম্প্রতি, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী জানা গিয়েছে যে শ্বেতা কখনও স্লিভলেস ড্রেস, শর্ট ড্রেস পরবেন না এবং ঘনিষ্ট দৃশ্যে অভিনয় পর্যন্ত করবেন না। অথচ মুম্বাই থেকে তার ডাক এসেছে। স্বয়ং একতা কাপুর তাকে ডেকেছেন ‘মুঘল-এ-আজ়ম’ ধারাবাহিকের জন্য। কিন্তু, শ্বেতা এখানেই রয়ে গেলেন। তবে যেদিন নিজেকে পরিবর্তন করতে পারবেন সেদিন ভেবে দেখবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisements

Advertisements

অভিমানী শ্বেতার গলায় শোনা গেল বন্ধুত্ব আর রিয়েল লাইফ প্রেমের কথা। ইন্ডাস্ট্রিতে তার নাকি কোনো বন্ধু নেই। এই বন্ধুত্ব নিয়ে নাকি অনেকবার ঠকেছেন। তাই আর বন্ধু নেই। তবে প্রেমিক আছে। হ্যাঁ, শ্বেতার প্রেমিক আছে এবং সে কলকাতার বাইরে থাকে। তিনি ইন্ডাস্ট্রি থেকে শত হাত দূরে থাকেন। রোজ নাকি ফোনেই কথা হয়। দেখা খুবই কম হয়। আপনারা হয়তো জানতে উৎসুক এত সুন্দর অভিনেত্রীর প্রেমিক কে? ক্রমশ প্রকাশ্য।

whatsapp logo
Advertisements
Avatar