whatsapp channel

Churni Ganguly: মা চলে গিয়েছে তারাদের দেশে, বাবা শয্যাশায়ী, বিবাহবার্ষিকীর দিনে আবেগঘন চূর্ণী গঙ্গোপাধ্যায়

মা-বাবার অমলিন নরম স্মৃতিতে আবেগঘন হলেন অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। এদিন অর্থাৎ ১৪ তারিখ, সোশ্যাল মিডিয়ায় মা-বাবার শেষ বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করেন তিনি। আজ থেকে তিন বছর আগে ১৪ সেপ্টেম্বর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মা-বাবার অমলিন নরম স্মৃতিতে আবেগঘন হলেন অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। এদিন অর্থাৎ ১৪ তারিখ, সোশ্যাল মিডিয়ায় মা-বাবার শেষ বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করেন তিনি। আজ থেকে তিন বছর আগে ১৪ সেপ্টেম্বর ধুমধাম করে মা-বাবার বিয়ের ৫০ বছর পালন করেছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। দুজনকেই সাজিয়েছিলেন ফুল দিয়ে। মা বাবার গলায় রজনীগন্ধার মালা দিয়ে নতুন করে তুলেছিলেন। সেদিন বোঝেননি যে এই চিরবন্ধন চির বিদায়ের মুখোমুখি হতে হবে।

Advertisements

প্রসঙ্গত, অভিনেত্রীর মা প্রয়াত হন চলতি বছরের ২১ মে করোনা সংক্রমণে। এরপর থেকে তার পরিচালক বাবা এখন বিছানায় শয্যাশায়ী। তিনি অসুস্থ। এদিন চূর্ণী তার মা বাবার স্মৃতি চরণ করে দীর্ঘ বার্তা দেন। স্বামী কৌশিক গঙ্গোপাধ্যায় নিজেও সমব্যথী। তিনি কমেন্ট বক্সে লিখেছেন, ‘সময় কেবল চলেই যাচ্ছে অন্যমনস্ক পথিকের মতো। কত কিছু খালি পিছিয়ে পিছিয়ে যাচ্ছে’!

Advertisements

Advertisements

মা বাবার ৫০ তম বিবাহ বার্ষিকীর ছবির হাত ধরে চূর্ণী এদিন ফিরেছেন ছোটবেলায়। অভিনেত্রীর জন্মের শহর কর্শিয়াং। সেখানকার পাইন বন, পাহাড়ি রাস্তা, জুলাই মাসের কি বৃষ্টি সব কিছু স্মৃতির পাতা থেকে তাজা হয়ে যাচ্ছে।

Advertisements

মাতৃ বিয়োগে মায়ের স্মৃতি আকড়ে আজও অভিনেত্রীর মন আটকে হিমালয় চূড়ায়। তার কথায়, মায়ের স্নেহ গায়ে জড়িয়েই পর্বত চূড়া এত মোহময়ী! আজও তাই আঙ্গুল চলে যায় নিষিদ্ধ সিগারেটের প্যাকেটে বা নরম পানীয়র গ্লাসে। উল্লেখ্য, খুব শিগগিরই এই অভিনেত্রীকে দেখা যাবে করণ জোহরের আগামী ছবিতে। শোনা যাচ্ছে, চূর্ণি খুব তাড়াতাড়ি কলকাতা ছাড়ছেন করণ জোহরের আগামী ছবি ‘রকি অওর রানি কি প্রেম কহানি’র ছবির জন্য। এই ছবিতে রয়েছেন জয়া বচ্চন, ধর্মেন্দ্র, শাবানা আজমি, আলিয়া ভট্ট, রণবীর সিংহ, টোটা রায়চৌধুরী প্রমুখ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media