BollywoodHoop Plus

Monalisa: অফ শোল্ডার পোশাকে উঁকি দিচ্ছে মোনালিসার চকচকে ফর্সা শরীর

মোনালিসা (Monalisa) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সাধারণতঃ খোলামেলা পোশাকেই ছবি পোস্ট করেন তিনি। অধিকাংশ সময় তাঁকে দেখা যায় বিকিনি ফটোশুট করতে। কিন্তু প্রায় হঠাৎই স্টিরিওটাইপ ভেঙে দিলেন মোনালিসা। নিজের কয়েকটি নতুন ছবি শেয়ার করলেন তিনি যাতে তাঁকে দেখা গেল একদম অন্যরকম লুকে।

মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের অফ শোল্ডার কুর্তি ও একই রঙের লেগিংস। এই পোশাকটি সিল্কের তৈরি। আকাশী রঙের ওড়নাকে মাথায় পাগড়ির ধরনে বেঁধেছেন মোনালিসা। ওড়নাটি সঠিক স্থানে আটকে রাখতে তিনি ব্যবহার করেছেন স্টোন স্টাডেড ব্রোচ। ব্রোচটি মেটালিক সিলভার রঙের। কানে রয়েছে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। ডান হাতে রয়েছে তিনটি স্টোন স্টাডেড বালা। সেগুলি সিলভার রঙের। একের সাথে অপরটি চেনের মাধ্যমে লাগানো। বাঁ হাতে রয়েছে ঘড়ি। হালকা মেকআপ করেছেন মোনালিসা। চুলে বেঁধেছেন বান। প্রকৃতির মাঝখানে ফটোশুট করেছেন তিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে নৃত্যের ভঙ্গিমায়। কখনও কোমরে হাত দিয়ে ছবি তুলেছেন মোনালিসা। ক্যাপশনে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, কেউ কি বুঝতে পারছেন কেন মোনালিসা এই লুকে ছবি তুলেছেন! অনেকেই মোনালিসার লুকের প্রশংসা করেছেন।

অনেকে লিখেছেন, হিন্দি ফিল্ম ‘দিল’-এ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-র লুকের সাথে মোনালিসার লুকের মিল রয়েছে। তবে ফটোশুটটি দেখে মনে হচ্ছে ফটোগ্রাফারের কাছে কনসেপ্ট পরিষ্কার নয়। কারণ মোনালিসার এই ফটোশুট দেখে মনে হচ্ছে, কোনো নিউকামার ইন্ডাস্ট্রিতে পোর্টফোলিও জমা দেওয়ার জন্য ফটোশুট করেছেন। কলকাতার মেয়ে মোনালিসা বলিউডে কেরিয়ার তৈরির চেষ্টা করলেও শেষ অবধা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন। তবে রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে তিনি পরিচিতি পেয়েছিলেন।

পরবর্তীকালে মোনালিসাকে একাধিক হিন্দি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি অভিনয় করেছেন হইচই ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তেও। এছাড়াও হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)