শুভশ্রীকে নকল করে একই পোশাকে সৌমিতৃষা! কি প্রতিক্রিয়া রাজ ঘরণীর?

বলিউডে যখন অম্বানি বিয়ে নিয়ে শোরগোল তুঙ্গে, তখন টলিউড এই চর্চা থেকে দূরেই রয়েছে। তবে সম্প্রতি টলিপাড়ায় লাইমলাইট কেড়ে নিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। একজন দীর্ঘদিন ধরেই রয়েছে ইন্ডাস্ট্রিতে। আরেকজন সদ্য বড়পর্দায় পা রেখে জমি শক্ত করার চেষ্টায় রয়েছেন। তবে সম্প্রতি একটি কারণে মিলে গেলেন দুজনেই। একই পোশাকে দেখা মিলল শুভশ্রী এবং সৌমিতৃষার।

সম্প্রতি মির্চি মিউজিক অ্যাওয়ার্ড শোতে একটি নীল এবং হলুদ রঙা অফ শোল্ডার গাউনে ধরা দিয়েছিলেন সৌমিতৃষা। মডার্ন লুকে বেশ মিষ্টি দেখাচ্ছিল ছোটপর্দার প্রিয় মিঠাই রানীকে। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করতেই উপচে পড়ে অনুরাগীদের ভালোবাসা। তবে অনেকেই একটি বিষয় লক্ষ্য করেন, এই একই পোশাকে কিছুদিন আগে দেখা মিলেছে শুভশ্রীরও। তিনিও নেট মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন।

সাধারণত টিনসেল টাউনের তারকাদের একই পোশাকে দেখা গেলে তাঁদের অনুরাগীদের মধ্যে শুরু হয়ে যায় টক্কর। কাকে বেশি সুন্দর দেখাচ্ছে, কাকে বেশি মানিয়েছে পোশাকে, তা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চলে ভোটাভুটি। তবে সৌমিতৃষাকে একই পোশাকে দেখে শুভশ্রী অবশ্য বেশ ভালো ভাবেই নিয়েছেন বিষয়টি। অভিনেত্রীর ছবিতে লাইকও করেছেন তিনি।

উল্লেখ্য, শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর সঙ্গে সৌমিতৃষার যে বেশ ভালো সম্পর্ক তা আগেও দেখা গিয়েছে। ‘প্রধান’ মুক্তির পরেই রাজের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। তা দেখে গুঞ্জন উঠেছিল, এবার কি তবে রাজের নায়িকা হচ্ছেন তিনি? তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি কেউ। পরে সরস্বতী পুজোতেও রাজ শুভশ্রীর অনুষ্ঠিত পুজোতে উপস্থিত ছিলেন সৌমিতৃষা। আগামীতে তাঁকে দেখা যাবে ১০ ই জুন ছবিতে। এই ছবিতে সৌমিতৃষার বিপরীতে রয়েছেন সৌরভ দাস। অন্যদিকে শুভশ্রীকে ফের দেখা যাবে রাজের পরিচালনায় ‘বাবলি’ ছবিতে।