BollywoodHoop Plus

Mouni Roy: প্লাস্টিক সার্জারি করিয়েই সুডৌল শরীরের অধিকারিণী হয়েছেন অভিনেত্রী মৌনি রায়!

বলিউডে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে মৌনি রায় (Mouni Roy) একটি অন্যতম নাম। উত্তরবঙ্গের ছোট্ট শহর থেকে উঠে এসে বর্তমানে মুম্বাইয়ের নামজাদা অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন মৌনি। ছোট থেকেই তার স্বপ্ন ছিল টিনসেল-নগরী মুম্বাই। আর সেখানে পৌঁছে একপ্রকার সাড়া ফেলেছেন অভিনেত্রী। একাধিক ছবিতে সদর্পে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কোচবিহারের এই সুন্দরী। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খলনায়িকার চরিত্রেও দেখা গেছে তাকে। বর্তমানে আরো একাধিক কাজ হতে নিয়েছেন তিনি।

তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যে নিজেকে আবদ্ধ রাখতে এক্কেবারেই চাননা অভিনেত্রী। বরং নিজেকে আর বেশি করে মেলে ধরতে পছন্দ করেন তিনি। তাই ছোটবেলার শখ ‘মডেলিং’-কে এখনো নিজের মধ্যে জিয়িয়ে রেখেছেন অভিনেত্রী। প্রায়ই তিনি নিজেকে নানারূপে সাজিয়ে তোলেন। আর সামাজিক মাধ্যমে সক্রিয় হওয়ার সুবাদে অনুরাগীদের সঙ্গেও নিত্যনতুন সেইসব সাজে ধরা দেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার খোলামেলা পাশ্চাত্য পোশাকে নিজেকে আবদ্ধ করে লেন্সবন্দি হন তিনি।

তবে এবার গ্রীষ্মের শুরুতে নতুন করে ভক্তদের মনে দাবানলের সঞ্চার ঘটিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি স্বল্পবসনা মৌনির কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ছবিতে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। এই ছবিতে তিনি ধরা দিয়েছেন গোলাপি রংয়ের সরু সুতোর বিকিনি এবং নিম্নাঙ্গে দুধসাদা রংয়ের একটুকরো কাপড় জড়ানো কোমর থেকে। দুই কাঁধে রয়েছে ঝলমলে শ্রাগ। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে নানা আবেদনময়ী পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তার চোখেমুখে ধরা দিয়েছে আবেদনশীল অভিব্যক্তি।

তবে অভিনেত্রীকে এই রূপে দেখে সামাজিক মাধ্যমে বিতর্কের ঝড় বয়ে গেছে নেটিজেনদের মধ্যে। অনেকেই তাকে নানা কথায় কটাক্ষ করেছেন। কেউ লিখেছেন, ‘প্লাস্টিক শরীর এমনটাই হয়’; অন্যজন লিখেছেন, ‘প্লাস্টিক সার্জারি করা শরীর দেখলে ভালো লাগে না একদমই’; আরেক নেটিজেন আবার লিখেছেন, ‘শরীরে রক্তমাংস তো নেই, দেখে মনে হচ্ছে পুরোটাই প্লাস্টিকের তৈরি’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা