Advertisements

রাজনীতি বুঝি না: জিৎ

Avatar

Nilanjana Pande

Follow

টলিউডে বর্তমানে প্রবেশ করেছে রাজনীতির রং। অধিকাংশ তারকাকেই দেখা যাচ্ছে, কোনও না কোনও রাজনৈতিক শিবিরে যোগদান করতে। কিন্তু এর মধ্যেও কিছু তারকা রয়েছেন যাঁদের দেখা যায় না কোনো রাজনৈতিক দলে। সকলের সাথেই সমানভাবে মিশতে জানেন তাঁরা। এঁদের মধ্যে অন্যতম জিৎ (Jeet)। অবাঙালি মধ্যবিত্ত পরিবারের সন্তান জিৎ বর্তমানে টলিউডের অন্যতম সফল অভিনেতা ও প্রযোজক। সম্প্রতি দ্বিতীয়বার পিতা হয়েছেন তিনি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জিৎ-ই প্রথম প্রযোজক যিনি প‍্যান ইন্ডিয়ান ফিল্মের ধারা শুরু করেন। জিৎ অভিনীত ও প্রযোজিত ‘চেঙ্গিজ’ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তরফে প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম যা বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই রিলিজ হয়েছে।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জিৎ অভিনীত আগামী ফিল্ম ‘মানুষ’ যাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। ইন্ডাস্ট্রির অন্য প্রযোজকরা বর্তমানে ভিন্ন ঘরানার মুভি বানালেও জিৎ এখনও অবধি ‘মাস ফিল্ম’ বানাতেই পছন্দ করেন। সাধারণতঃ এই ধরনের ফিল্মের গ্রহণযোগ্যতা থাকে প্রত্যন্ত গ্রামেও। জিৎ নিজে এই ধরনের মুভির মাধ্যমেই হয়ে উঠেছিলেন তারকা। ফলে সকলের জন্য ‘মাস ফিল্ম’-কেই বেছে নিয়েছেন তিনি। এখনও অবধি গ্রামীণ দর্শকরাই জিৎ-এর টার্গেট অডিয়েন্স। কিন্তু টলিউডের বক্স অফিস কালেকশন নিয়ে মুখ খুলতে চাইলেন না জিৎ।

জিৎ বললেন, তিনি মূলতঃ একজন অভিনেতা। প্রযোজনা সংস্থার যাবতীয় কাজ তাঁর ভাইরা দেখেন। জিৎ বরাবরের মতো অভিনয় নিয়েই থাকতে চান। মুভির প্রোমোশন ছাড়া তাঁকে কোনো ফিল্মি পার্টিতেও দেখা যায় না। তবে তিনিও আড্ডা দিতে পছন্দ করেন। মজা করে জিৎ বললেন, এবার থেকে বছরে এমন দুই-তিনটি মুভি বানাবেন যাতে সেগুলি নিয়ে আড্ডা দেওয়া যায়। রাজনীতি বোঝেন না জিৎ। ফিল্ম বোঝেন। ফলে সেই দিকেই মন দিতে চান। তবে ক্রিকেট জিৎ-এর পছন্দের বিষয়।

‘চেঙ্গিজ’-এর মতো ‘মানুষ’- ও হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। তা মুক্তি পেতে চলেছে সর্বভারতীয় স্তরে। জিৎ জানালেন, ‘মানুষ’ বিগ বাজেট ফিল্ম না হলেও চিত্রনাট্য যথেষ্ট ভালো যা অনায়াসেই হিন্দি বলয়ের দর্শকদের পছন্দ হবে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow