whatsapp channel

ফেঁসে গেলেন রিয়া চক্রবর্তী, প্রকাশ্যে এল সুশান্তের সঙ্গে তার কুকীর্তির গোপন ভিডিও

রিয়া চক্রবর্তী সংক্রান্ত গুরুত্বপূর্ণ একটি ভিডিও ফাঁস করা হল সংবাদ সংস্থা জি নিউজের পক্ষ থেকে। ভিডিও ক্লিপটিতে রিয়াকে সুশান্তসহ আরো দুই জনের সঙ্গে বসে ড্রাগস নেশা করতে দেখা যাচ্ছে! উল্লেখ্য,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রিয়া চক্রবর্তী সংক্রান্ত গুরুত্বপূর্ণ একটি ভিডিও ফাঁস করা হল সংবাদ সংস্থা জি নিউজের পক্ষ থেকে। ভিডিও ক্লিপটিতে রিয়াকে সুশান্তসহ আরো দুই জনের সঙ্গে বসে ড্রাগস নেশা করতে দেখা যাচ্ছে!

Advertisements

উল্লেখ্য, আজ রিয়া সহ ৬ জনের জামিনের আবেদন আদালত খারিজ করে দেয়। কিন্তু এর আগে জামিনের আবেদন পত্রে রিয়া এনসিবি কে দেওয়া বয়ান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়িয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করেছিলেন। তাঁর বক্তব্য ছিল তিনি কোনোরকম ড্রাগস নেন নি কখনো, এনসিবিই তাঁকে জোর করে এগুলি স্বীকার করতে বাধ্য করেছে। কিন্তু জি নিউজের এই ফাঁস করা ক্লিপটি সত্য হলে তাহলে রিয়ার মাদকযোগ নিয়ে কোনোরকম সংশয় আর রইল না বলতে হয়।

Advertisements

উল্লেখ্য, এর আগেও জি নিউজ রিয়ার হাতে করা সুশান্তকে নিয়ে ভিডিওর ক্লিপ ফাঁস করেছে। ২০২০ এর ফেব্রুয়ারির ভিডিওটিতে দেখা গেছে কীভাবে মানসিক অবসাদের মধ্যেও সুশান্ত মাদকাসক্ত হয়ে থাকতেন। ভিডিওগুলি দেখে অনুমান করা যায় সুশান্তকে সেইরকম অবচেতন অবস্থায় রাখা হত। প্রায় শিশুদের মত হয়ে গিয়েছিলেন এই বহুগুণবিশিষ্ট তারকা।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar