whatsapp channel

Srabanti Chatterjee MMS: কার সাথে গোপনে রাত কাটাচ্ছেন শ্রাবন্তী! ফাঁস হল ঘনিষ্ঠ মুহূর্তের MMS

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন 'হার্টথ্রব' তকমা, তেমনই তাকে নিয়ে বারবার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন ‘হার্টথ্রব’ তকমা, তেমনই তাকে নিয়ে বারবার হয়েছে কাটাছেঁড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা হয়েছে নানা মহলে। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো করেই। আসলে তার কাছে জীবনের সংজ্ঞাটা হয়তো অন্য সবার থেকেই আলাদা। বারেবারে অভিনেত্রী নিজেও সেকথা বলে এসেছেন।

Advertisements

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু এই অভিনেত্রী। সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই তাকে বিভিন্ন সময়ে নানা রূপ ও অবতারে দেখা যায়। কখনো এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকেও তাকে দেখা যায়। আবার মাঝেমধ্যে তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে। কখনো সেটা তার মজার মুহূর্ত হয়, কখনো আবার সেটা হয় কোনো শখ পূরণ বা স্বপ্নপূরণ।

Advertisements

তবে এবার সোশ্যাল মিডিয়ায় স্রাবন্তীকে নিয়ে শুরু হল আরেক বিতর্ক। এবার সামাজিক মাধ্যমে ভাইরাল হল এমন কিছু অশ্লীল ভিডিও, যে ভিডিওতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখাবয়ব। আর এই ভিডিও মুহূর্তে আগুনের মতো ছড়িয়ে পড়ছে নেটিজেনদের মধ্যে। এমন দুটি ভিডিও ভাইরাল হচ্ছে ব্যাপকভাবে। দুটি ভিডিওতেই চলছে অশ্লীল কার্যকলাপ। আর সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রীর মতো একজন নায়িকাকে। ফেসবুক রিল সহ ইউটিউব শর্টস হিসেবে বেশি ছড়িয়ে পড়ছে ভিডিওটি।

Advertisements

আর এই নয় ফের পোস্টমর্টেম শুরু হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনকে ঘিরে। অনেকেই আবার এই ভিডিও দেখে তার চরিত্রকে বিচারসভায় রনে দাঁড় করিয়ে দিয়েছেন। যদিও দুটি ভিডিওরই কোনো সত্যতা নেই। বলা বাহুল্য, ভিডিওগুলি সম্পূর্ণভাবে ‘ফেক’। আর এই ধরণের ফেক ভিডিও বানানো হয় কৃত্রিম বুদ্ধিমত্তা অর্থাৎ AI-এর সাহায্যে। একটি কোনো ভিডিওর একটি চরিত্রের মুখকে চিহ্নিত করে তার জায়গায় অন্য যে কারো মুখ বসিয়ে দেওয়া যায়। আর এভাবেই এই ভিডিওগুলিও তৈরি হয়েছে। আর এই ধরণের ভিডিও বানানো বা তার সার্কুলেট করা সাইবার আইনে শাস্তিযোগ্য অপরাধ বিকেলে বিবেচিত হয়।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা