whatsapp channel
BollywoodHoop Plus

Riteish-Genelia: ‘আমি আর পারছি না’, বিয়ের এক মাসের মধ্যেই রীতেশকে জানিয়ে দেন জেনেলিয়া

রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) ও জেনেলিয়া ডি’সুজা (Genelia D’Souza) বলিউডের সবচেয়ে সুখী দম্পতি হিসাবে পরিচিত। তাঁদের নিয়ে কোনোদিন কোনো বিতর্কের কথা শোনা যায়নি। কিন্তু একসময় বিয়ের একমাসের মধ্যেই জেনেলিয়া রীতেশকে বলেছিলেন, তিনি আর পেরে উঠছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

সদাই নিজেকে সিঙ্গল বলা রীতেশের সঙ্গে জেনেলিয়ার বিয়ে হয়েছিল 2012 সালে। দুজনে চুপিসাড়ে বহুদিন ডেট করলেও বিয়ে হয়েছিল ধুমধাম করেই। বলিউড তারকারা ও রাজনৈতিক হেভিওয়েটদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন রীতেশ ও জেনেলিয়া। কিন্তু বিয়ের একমাস পেরোতেই জেনেলিয়া রীতেশকে বলেছিলেন, তিনি আর সহ্য করতে পারছেন না। প্রকৃতপক্ষে, বিয়ের পরদিন থেকেই সকালে উঠে, স্নান করে সালোয়ার-কামিজ ও ভারি গয়না পরে, সেজেগুজে রেডি হয়ে জেনেলিয়া আসতেন খাবার টেবিলে। জেনেলিয়া ভারি সাজগোজ করলেও রীতেশের পরনে থাকত ঘরের পোশাক।

এক মাস ধরে এই ধরনের সাজগোজ করে বাড়ির মধ্যে ঘুরে অধৈর্য হয়ে জেনেলিয়া রীতেশের কাছে কান্নাকাটি শুরু করেন। জেনেলিয়া বলেন, তিনি এইভাবে রোজ রোজ ভারি সাজগোজ করতে পারছেন না। রীতেশ জিজ্ঞাসা করেন, জেনেলিয়া এইভাবে সাজছেন কেন! জেনেলিয়া বলেন, তাঁর ধারণা ছিল, বিয়ের পর বাড়ীর বৌকে এভাবে সাজগোজ করে থাকতে হয়। তাই বাড়ির কাউকে জিজ্ঞাসা না করে তিনি এই রীতি পালন করছিলেন। অপরদিকে রীতেশ ভাবতেন, বাড়িতে কোনও পুজো আছে বলে হয়ত জেনেলিয়া এইরকম সাজগোজ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

2003 সালে ‘তুঝে মেরি কসম’ ফিল্মের সেটে আলাপ হয়েছিল রীতেশ ও জেনেলিয়ার। 2012 সালে তাঁদের বিয়ে হয়। রীতেশ ও জেনেলিয়ার দুই সন্তান রয়েছে, রাহিল (Rahil) ও রিয়ান (Riyan)।

whatsapp logo