whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নারী পাচার চক্রের সঙ্গে জড়িয়ে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী!

গত কয়েক বছর ধরে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র ফিল্মি কেরিয়ারে একরকম খরাই দেখা দিয়েছিল। গত বছর শ্রাবন্তী- ওম (Om Sahani) অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করলেও তা বক্স অফিসে ছিল চূড়ান্ত অসফল। কিন্তু চলতি বছরের গোড়া থেকেই আবার ঘুরে দাঁড়িয়েছেন শ্রাবন্তী। রিলিজ করেছে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। এই ফিল্মে দক্ষ অভিনয়ের কারণে যথেষ্ট প্রশংসিত হয়েছেন শ্রাবন্তী। এর মধ্যেই ঘোষণা হয়েছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র। বঙ্কিম চন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস অবলম্বনে নির্মিত এই ফিল্মের নামভূমিকায় রয়েছেন শ্রাবন্তী। তবে এবার তিনি দেখা দিতে চলেছেন দ্বৈত চরিত্রে।

রাজর্ষি দে (Raajhorshee De)-র আগামী ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। নিজের ফিল্মি কেরিয়ারে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। 22 শে মার্চ, বুধবার বেনারসে পৌঁছে গিয়েছে শুটিং ইউনিট। কাশী বিশ্বনাথের মন্দিরে পুজো দিয়ে বেনারসের মাটিতে বৃহস্পতিবার, 23 শে মার্চ থেকে শুরু হয়েছে শুটিং। বেনারসে অবস্থিত মুক্তি মন্ডপ নামে একটি বিধবা আশ্রমকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘সাদা রঙের পৃথিবী’-র কাহিনী। এই আশ্রমের অন্দরে তৈরি নারী পাচার চক্রে জড়িত রয়েছে ভবানী। কিন্তু এই আশ্রমেই একসময় আবির্ভাব ঘটে শিবানীর। নারী পাচার চক্রের রহস্য উন্মোচন করতে চায় সে।

ভবানী ও শিবানী এই দুটি চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। একই ফিল্মে তিনি নেতিবাচক ও ইতিবাচক। তবে ‘সাদা রঙের পৃথিবী’-তেও প্রবেশ করেছে রাজনীতির ছায়া। এর আগে রাজর্ষি পরিচালিত ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-য় দেখা গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বোন দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)-কে যিনি আইটি সেক্টরের কর্মী ছিলেন এবং কখনও অভিনয় করেননি। এবার ‘সাদা রঙের পৃথিবী’-র মাধ্যমে বাংলা সিনেমায় ডেবিউ ঘটতে চলেছে তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায় (Ananya Banerjee)-র। এই ঘটনা প্রমাণ করে দিচ্ছে, বাংলা বিনোদন জগতের স্টুডিওপাড়ায় বোধহয় সত্যিই অভিনেত্রীর খুব অভাব। এই কারণেই নামী অভিনেত্রীর বোন অথবা শাসক দলের কাউন্সিলরকে কাস্ট করতে বাধ্য হচ্ছেন রাজর্ষি।

‘সাদা রঙের পৃথিবী’-তে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৌরসেনী মৈত্র (Souraseni Moitra), ঋতব্রত মুখোপাধ্যায় (Ritabrata Mukherjee), দেবলীনা কুমার (Devlina Kumar), অরিন্দম শীল (Arindam Shil) প্রমুখ।

whatsapp logo