BollywoodHoop Plus

Urfi Javed: লাল চুমকি দিয়ে ঢাকা গোপনাঙ্গ, লালপরী উরফি জাভেদকে দেখে ঘুম উড়ল ভক্তদের

‘আজব’ সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে জড়িয়ে নেন গাছের পাতা, কখনো আবার ধাতব কিছু, কখনো আবার বুকের মাঝে দুই স্টিকার লাগানো- এভাবেই চর্চায় থাকেন উরফি জাভেদ। তবে এবার তিনি যা করলেন, তা যেন সবকে ছাপিয়ে গেল। গায়ে পোশাক বা সুতো বা পাতা কিছুই নেই। কয়েকটিমাত্র লাল চুমকি দিয়েই নিজের গোপন স্থান ঢেকে রেখে জনসমক্ষে এলেন উরফি জাভেদ। বিষয়টি ঠিক কি? দেখুন বিস্তারে।

এবার স্বর্গ থেকে নেমে আসা অপ্সরার লুকে ধরা দিলেন বি-টাউনের এই মডেল। এক্কেবারে ভিন্ন এই লুকে তাকে দেখেই পাগল নেটিজেনরা। কি এমন পোশাক পরেছেন তিনি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফির একটি ভিডিও তুমূলভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে আদ্যোপান্ত এক অপ্সরার লুকে। লাল টুকটুকে চেরা স্কার্টের সঙ্গে শাড়ির আঁচলের মতো করে জড়িয়ে নিলেন ওড়না। তাতে অবশ্য ঢাকা পড়ল না স্তনযুগল। বক্ষদেশে ছিল স্বচ্ছ রঙেরই এক সূক্ষ্ম আবরণ। তার উপর লাল রঙের নকশা স্তন বরাবর। মাথায় সোনালী মুকুট। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। সব মিলিয়ে যেন অন্য এক লুকে দেখা গেল এই মডেলকে।

এই পোশাক তৈরি করেছেন অন্য এক ডিজাইনার। তার এই পোশাক বানিয়েছেন আবু জানি সন্দীপ। তারই আমন্ত্রণে এই পার্টিতে হাজির ছিলেন এই মডেল। আর সেখানেই তাকে এই লুকে দেখা যায়। বলা বাহুল্য, এই প্রথম অন্যের বানানো পোশাক পরলেন উরফি। আর সাজলেন এক্কেবারে এক লালপরী বা স্বর্গের এক অপ্সরার মতো। তাকে দেখে যেমন মুগ্ধ প্যাপরা, তেমনই আবার নেটিজেনরা উরফির এই লুকেই পাগল।

তবে এই পোশাক পরে অনেকটাই স্বচ্ছন্দের সঙ্গে হেঁটেছেন এই মডেল। তার শরীরে ছিল না কোনো জড়তা। বরং রঙিন প্রজাপতির মতো নিজেকে মেলে ধরেন তিনি। তাই পোশাক নির্মাতাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “আবু জানি আমায় এমন ভাবে সাজিয়েছেন যাতে নিজেকে খুঁজে পাচ্ছি। কোনও পোশাকশিল্পী আমায় পছন্দসই পোশাক দিতে পারেন না বলেই বরাবর নিজে বানিয়ে পোশাক পরি। এই প্রথম বার অন্যের তৈরি পোশাকে শক্তিশালী বোধ করছি। অনেক ধন্যবাদ।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা