BollywoodHoop Plus

Karan Johar: কেন করণের শোয়ে আসতে চাইছেন না শাহরুখ খান!

ডিজনি প্লাস হটস্টারে শুরু হয়েছে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শো ‘কফি উইথ করণ’-এর স্ট্রিমিং। রীতিমত সুপারহিট এই শোয়ে করণের মুখোমুখি হন ইন্ডাস্ট্রির তাবড় সেলেবরা। অন্যান্য সিজনগুলির তুলনায় চলতি সিজনে করণের প্রশ্ন অনেক বেশি কূটকৌশলী। র‌্যাপিড ফায়ারের শেষে উপহারেও রয়েছে নতুনত্বের ছোঁয়া। সম্প্রতি করণের সাথে গরম কফির কাপে চুমুক দিতে এসেছিলেন গৌরী খান (Gauri Khan)। কিন্তু করণের কাছের বন্ধু ও গৌরীর স্বামী শাহরুখ খান (Shahrukh Khan) আগেই নাকচ করে দিয়েছেন শোয়ে করণের অতিথি হয়ে আসার প্রস্তাব।

প্রকৃতপক্ষে, তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর আগে নিজের লুক সম্পর্কে সাসপেন্স বজায় রাখতে চান শাহরুখ। এমনকি রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর রিসেপশনে তিনি যে গাড়িতে এসেছিলেন তাতে লাগানো ছিল কালো রঙের পর্দা। শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। দীর্ঘ চার বছর পর আবারও বড় পর্দায় নতুন ইনিংস শুরু করতে চলেছেন শাহরুখ। ফলে তাতে খামতি রাখতে চান না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

মাঝে মাঝে ‘পাঠান’-এর শুটিং ফ্লোর থেকে কিছু ছবি ভাইরাল হলেও তাতে শাহরুখের লুক স্পষ্ট বোঝা যাচ্ছে না। অপরদিকে আরিয়ান খান (Aryan Khan) কর্ডেলিয়ার মাদক মামলায় নির্দোষ প্রমাণিত হলেও বিতর্ক শাহরুখের পিছু ছাড়েনি। ফলে শাহরুখ চান না, কোনো চ্যাট শোয়ে তিনি এলে আবারও নতুন করে তাঁকে নিয়ে সমস্যা তৈরি হোক। এছাড়াও শাহরুখ নিজে বরাবর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করলেও পাপারাৎজিদের সৌজন্যে তা পেজ থ্রি দখল করে। কিন্তু করণের এমন কিছু প্রশ্ন থাকে যা ব্যক্তির একান্ত মুহূর্তকেও জনসমক্ষে তুলে ধরে। ফলে শাহরুখ আপাতত ‘কফি উইথ করণ’ থেকে দূরেই থাকছেন।

‘জিরো’-র দীর্ঘ চার বছর পর ‘পাঠান’-ই পারে বলিউডে শাহরুখের সিংহাসন পুনরুদ্ধার করতে। ফলে শাহরুখ কোনো রিস্ক নিতে চাইছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo