BollywoodHoop Plus

Anushka Sharma: দ্বিতীয় সন্তানের মা হলেন অনুষ্কা, ছেলে না মেয়ে, কী হল বিরাট-পত্নীর!

জল্পনাই হল সত্যি। দ্বিতীয় বার মা হওয়ার সুখবর দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই বড় খবরটি দিয়েছেন তিনি। এতদিন ধরে বড় খবরটি লুকিয়ে রাখার পর সন্তান জন্মের দিন কয়েক পরে অনুরাগীদের সঙ্গে তা ভাগ করে নিলেন বিরাট পত্নি। অনুষ্কার পোস্টটি ভাইরাল হতেই শুভেচ্ছার বান ডেকেছে নেট পাড়ায়।

দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। প্রথম বার কন্যা সন্তান ভামিকার পর এবার পুত্র সন্তান এসেছে তাঁর কোল জুড়ে। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতিতে সুখবরটি ভাগ করে নিয়ে তিনি লিখেছেন, ‘আমার হৃদয় ভরা ভালবাসা এবং অফুরন্ত আনন্দের সঙ্গে আমরা সকলকে জানাতে চাই যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ছোট ভাই অকায়কে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আমাদের জীবনের এই সুন্দর মুহূর্তে আমরা সকলের শুভ কামনা এবং আশীর্বাদ কামনা করি। আমরা এই সময়ে গোপনীয়তার আবেদন জানাচ্ছি। ভালোবাসা এবং কৃতজ্ঞতা সহ বিরাট এবং অনুষ্কা’।

অনুষ্কার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর, মৌনি রায়, দিয়া মির্জা, কাজল আগরওয়াল, ফারহান আখতার এর মতো তারকারা। তারকা জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরাও। তাঁদের জীবনের এই নতুন ইনিংসের জন্য তাঁদের শুভ কামনা জানিয়েছেন সকলেই।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল, দ্বিতীয় প্রেগনেন্সিতে নাকি অনুষ্কার শারীরিক অসুস্থতা বেড়েছে। এক সংবাদ মাধ্যমের তরফে দাবি করা হয়েছিল, অনুষ্কার শরীর খুব একটা ভালো নেই। লন্ডনে নিয়ে গিয়ে নাকি তাঁর চিকিৎসার সুবন্দোবস্ত করেছেন বিরাট। তাঁর পাশে থাকতেই ছুটি নিয়েছেন তারকা ক্রিকেটার। উল্লেখ্য, প্রথম প্রেগনেন্সির কোনো রকম সমস্যাই হয়নি বলে জানিয়েছিলেন অনুষ্কা। শুধু তাঁর ঘ্রাণশক্তি বেড়ে গিয়েছিল তুলনামূলক ভাবে। তবে দ্বিতীয় বার তাঁর কিছু সমস্যা হয়েছে বলে শোনা গিয়েছিল। এমনকি এমনও শোনা গিয়েছিল, লন্ডনে নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি বিরাট অনুষ্কা কেউই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই