whatsapp channel

Sushmita Sen: ঘরোয়া অনুষ্ঠানে মায়ের ৭০তম জন্মদিন পালন করলেন সুস্মিতা সেন, রইলো ভিডিও

তিনি মিস ইউনিভার্স। তিনি সিঙ্গল মাদার। এখানেই শেষ নয়, তিনি হয়তো আরো বিশেষ কিছু। একটা সময় মায়ের তৈরি পোশাক পরেই মঞ্চে উঠে জিতে নেন মিস ইউনিভার্স জয়ের মুকুট। একদিন মাই দিল্লীর…

Avatar

HoopHaap Digital Media

তিনি মিস ইউনিভার্স। তিনি সিঙ্গল মাদার। এখানেই শেষ নয়, তিনি হয়তো আরো বিশেষ কিছু। একটা সময় মায়ের তৈরি পোশাক পরেই মঞ্চে উঠে জিতে নেন মিস ইউনিভার্স জয়ের মুকুট। একদিন মাই দিল্লীর সরোজিনী নগর মার্কেট থেকে মিস ইন্ডিয়া খেতাবের গাউনের কাপড় কিনে এনেছিলেন। এখানেই শেষ নয়, গাউনটি কিনে সেখানকার একজন স্থানীয় টেলারকে দিয়েই গাউনটি সেলাই করিয়েছিলেন সুস্মিতার মা। এমনকি কালো মোজা দিয়ে বানিয়েছিলেন হ্যাঁ গ্লাভস। তার মায়ের একটাই কথা ছিল, মানুষ তোমায় দেখবে, তোমার ড্রেস নয়। সেই মায়ের কথাই যেন অক্ষরে অক্ষরে সত্যি হল। ওই ড্রেসেই বিজয়ী তাজ ছিনিয়ে নেন সুস্মিতা সেন।

বিশ্বসুন্দরী পালন করলেন মায়ের ৭০ তম জন্মদিন। যেই মা তার প্রেরণা সেই মানুষটির জন্মদিন সেলিব্রেট না করে থাকা যায়? সেরকমই সপরিবারে জন্মদিন সেলিব্রেট করেন সুস্মিতা। কেক, মোমবাতি, ফুল দিয়ে সাজিয়ে মায়ের জন্মদিন পালন করলেন মিস ইউনিভার্স।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সুস্মিতা বরাবরই মুক্তমনা, স্বাধীন। জীবন কোন গণ্ডি দিয়ে বেঁধে রাখেননি। সুস্মিতার জীবন অনেকটা খোলা খাতায় মতন। জীবনে প্রেম নিয়েও কোনওদিনও ভনিতা করেননি। সবসময় সব কিছু উজাড় করে শেয়ার করেছেন। কীভাবে তিনি তাঁর দুই মেয়ে আলিশা এবং রেনের সঙ্গে সময় কাটান, তাঁর জীবনে প্রেমিক রহমান শলের উপস্থিতি কতটা, সবই সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেন।

মা শুভ্রার জন্মদিনের দিন শুধুই কেক কেটে অনুষ্ঠান দম্পতি করেননি। এই ৭০ বছর বয়সেও কিভাবে নাচ করা যায় তারও ঝলক দেখা গিয়েছে তার ক্যামেরায়। মুম্বাইয়ের এক রেস্তোরায় দেখা গিয়েছে সুস্মিতাকে তার পরিবারের সাথে। একটি ভিডিও পোস্ট করেছেন তিনি, যেখানে তিনি তার মাকে নাচ দেখাচ্ছিলেন। আর ভিডিওর ক্যাপশনে লেখেন, “Teaching Mom how to dance her way to the 70th birthday,”

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media