শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষ যুগল, নতুন রেসিপি নিয়ে হাজির রিম্পি-পর্ণা, রইলো ভিডিও

HoopHaap Digital Media

বেশ কয়েকদিন আগে ইউটিউবে একটি রান্নার চ্যানেল নিয়ে বেশ তোলপাড় শুরু হয়ে গেছে। কয়েকদিন আগে আলু পোস্ত রেসিপি ইউটিউবে বেশ সাড়া ফেলেছিল আলু পোস্ত থেকেও যিনি আলু পোস্ত রান্না করছেন তাকে নিয়েই নেটিজেনদের নানান রকম কথাবার্তায় তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া।

এই রাঁধুনির নাম রিম্পি। তবে এই চ্যানেলে এই রাঁধুনি ছাড়াও আরো একজন রাঁধুনি আছেন যার নাম পর্ণা। পর্ণা সম্প্রতি টমেটোর চাটনি করে সকলকে বেশ তাক লাগিয়ে দিয়েছেন। পর্ণা যখন টমেটোর চাটনি রান্না করেছে তখন গ্যাস না জ্বালিয়েই রান্না করেছে এই মেয়ে। সোশ্যাল মিডিয়ায় নানান রকম ব্যঙ্গ-বিদ্রুপের কথার বন্যা বয়ে গেছে। তা সত্তেও ভিডিওটি প্রায় ১৩ লক্ষ মানুষ দেখেছেন।

রেসিপি দেখার থেকেও যারা রান্না করছেন। তাদেরকে দেখতে এই সাধারন মানুষ একেবারে হামলে পড়েছে। পরের রান্না গুলোতে অবশ্য তাদের কি গ্যাস জ্বালাতে দেখা গেছে। বর্তমানে এই চ্যানেলে ৫৭ হাজার ফলোয়ার থেকে ১১ লক্ষ সাবস্ক্রাইবার এবং চেয়েছে। গত ৫ মাসে চ্যানেলের ফ্যান ফলোয়ার্স বেড়েছে হু হু করে।

ডিম কষা, আলু পোস্ত এবং টমেটোর চাটনি থেকে শুরু করে নানান পদের ভাণ্ডার নিয়ে সাজিয়ে রেখেছে রিম্পি এবং পর্না৷ যা দেখে প্রত্যেকেই এই ভিডিওগুলি কে বেশ প্রশংসা করেছেন। তবে অনেকেই সমালোচনা করেছেন। তার সত্বেও এদের অসাধারণ উপস্থাপনা এবং এদের সৌন্দর্যবোধ বিশেষ করে শাড়িতে এদের সৌন্দর্য মানুষকে মুগ্ধ করেছে।

Leave a Comment