Hoop VideoHoop Viral

Viral: গলায় জবার মালা পরে মা কালীর বেশে দুর্দান্ত নৃত্য পরিবেশন যুবতীর, প্রশংসা নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বর্তমানে যখন আগে করোনার জন্য অনেকেই গৃহবন্দী অবস্থায় ছিলেন, তখন কিন্তু বাড়িতেই নাচ, গান, আবৃত্তি এমনকি অঙ্কন শিখিয়েও তারা কিন্তু যথেষ্ট রোজগার করেছেন। তারা যে শুধুমাত্র উপার্জন করেছেন, এমনই নয় তারা পৌঁছে গেছেন, মানুষের মনের মনিকোঠায়। এদের দেখে যারা নিজেদের প্রতিভাকে ভুলতে বসেছিলেন, তারাও নতুন করে আবার শুরু করেছেন অনেক কিছু।

 

তাহলে বুঝতেই পারছেন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না হতে থাকে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু অনেকের কাছে পৌঁছে যাওয়া যায়, আগেকার দিনে এত ভালো সুযোগ ছিল না। তবে বর্তমানে অনেকেই বলে সোশ্যাল মিডিয়া মারফত, নাকি নানান রকম খারাপ কাজকর্ম হয়েছে। যদি ভেবে দেখেন তাহলে প্রত্যেকটা জিনিসেরই খারাপ, ভালো দুটো দিক আছে। আপনি যদি খারাপকে গ্রহণ না করে ভালোটা গ্রহণ করেন তাতে ক্ষতি কি?

কালীপূজার সময় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক যুবতী পুরো মা কালীর সে যে অসাধারণ পরিবেশ সম্পর্কে ইউটিউব চ্যানেলটির নাম ‘ডান্স উইথ স্নেহা’। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। আর এমন অসাধারণ কালী বেশে আই গিরি নন্দিনী, বোধ হয় কেউ সেরকম ভাবে দেখেননি কেউই, এই অসাধারণ নাচের শৈলী প্রমাণ করে দিচ্ছে সে রীতিমতো সে নাচ নিয়ে চর্চা করেন। মাথায় সোনালি মুকুট পরনে কালো শাড়ি এবং গলায় রক্ত জবা ফুলের মালা।

তাহলে আর দেরি কেন? Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক