Short Film: স্বামীর সঙ্গে অসুখী, পরপুরুষের সঙ্গে লুকিয়ে কুকীর্তি গৃহবধূর, গোপনে দেখুন এই শর্টফিল্ম

মানুষের দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার অংশ। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে থাকে সবসময়।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মানুষের দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার অংশ। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে থাকে সবসময়। বিশেষ করে ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। সব কিছুই ক্রমশ ডিজিটাল হয়ে যাচ্ছে। মানুষের কাজ সহজ করতেই এই ডিজিটালাইজেশন এর প্রচলন। সেই সঙ্গে উন্নত থেকে উন্নততর হচ্ছে সোশ্যাল মিডিয়া। দশ বছর আগে পর্যন্তও নেট দুনিয়ার এত রমরমা ছিল না। কিন্তু এখন চিত্রটা পুরো অন্য রকম।

Advertisements

সোশ্যাল মিডিয়ার পুরনো প্ল্যাটফর্মগুলি তো নতুন রূপে সেজেছেই, উপরন্তু নতুন নতুন অনেক প্ল্যাটফর্মও লঞ্চ হয়েছে। ফলতঃ বিনোদনের যাবতীয় উপাদান এখন নেট দুনিয়ার এই প্ল্যাটফর্মগুলিতেই উপলব্ধ রয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে।

Advertisements

Advertisements

আর সবথেকে বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায় আর ভবিষ্যতেও হবে। সবটাই আমজনতার চাহিদা, স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই। নিজের মনের কথা, সংস্কৃতি, প্রতিভা আদান প্রদানের মাধ্যমে পাঁচজনের সঙ্গে চেনা পরিচয়ের জন্যই সোশ্যাল মিডিয়ার আমদানি। আর এই সোশ্যাল মিডিয়ারই অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম ইউটিউবে ক্রমেই খ্যাতি পাচ্ছে শর্ট ফিল্ম।

Advertisements

শর্ট ফিল্ম এর বাড়তে থাকা চাহিদার কথা মাথায় রেখে ইউটিউবে বিভিন্ন ভাষায় নিত্য নতুন স্বল্প দৈর্ঘ্যের ছবি আপলোড করা হচ্ছে। বর্তমানে একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট দুনিয়ায়। হিন্দি ভাষার শর্ট ফিল্মটির নাম ‘অসন্তুষ্ট’। এস ডি আই ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এই শর্ট ফিল্মটি। ৪ বছর আগে ইউটিউবে আপলোড করা ভিডিওটিতে বর্তমানে ভিউ সংখ্যা ২০ লক্ষ ছুঁইছুঁই। তবে দরজা বন্ধ করে একা দেখলেই মজা এই শর্ট ফিল্ম। কার্যত প্রায় প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে ভিউ বাড়ছে এই আর্ট ফিল্ম বা শর্ট ফিল্মে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই