whatsapp channel

Dance Video: নীল সালোয়ারে ভরা মঞ্চে কোমর নাচালেন স্বপ্না চৌধুরী, বাচ্চাদের সামনে দেখবেন না

স্টেজে, হরিয়ানভি ড্যান্সিং কুইন স্বপ্না চৌধুরী নাচ করছেন, স্টেজ তো জমজমাট হবেই। কিন্তু, স্টেজের বাইরে যদি একবার দেখেন তাহলে চোখ কপালে উঠবে। এতো মানুষ! এতো দর্শক! হ্যাঁ, স্বপ্না (Sapna Chaudhary)…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

স্টেজে, হরিয়ানভি ড্যান্সিং কুইন স্বপ্না চৌধুরী নাচ করছেন, স্টেজ তো জমজমাট হবেই। কিন্তু, স্টেজের বাইরে যদি একবার দেখেন তাহলে চোখ কপালে উঠবে। এতো মানুষ! এতো দর্শক! হ্যাঁ, স্বপ্না (Sapna Chaudhary) একবার স্টেজে ওঠা মানেই নারী-পুরুষ-ছোট-বড় নির্বিশেষে হাজারো দর্শক উপস্থিত হন। কেউ কেউ নাচতে শুরু করে দেয় তো কেউ কেউ মন দিয়ে নাচ গলাধঃকরণ করেন। বিশেষত ওখানকার মহিলারা গলা পর্যন্ত ঘোমটা টেনেও ওই নাচ দেখতে আসে। ভাবছেন যে ওদের ঘরে কি টেলিভিশন নেই, নেই কোনো ইন্টারনেট? সব আছে। এরপরেও বিহার, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মানুষ লাইভ পারফরম্যান্স বেশি উপভোগ করেন।

Advertisements

সম্প্রতি, এই স্বপ্না চৌধুরীর একটি পুরনো নাচের ভিডিও হয়েছে ভাইরাল। প্রায় দুই মাস আগে ইউটিউব চ্যানেল আপলোড করা হয়, যার বর্তমান ভিউ 135k। এর অর্থ হল, সোশ্যাল মিডিয়াতেও মানুষ দেখছে এই নৃত্যশিল্পীকে। হয়তো যারা লাইভ দেখছে তারাই পরবর্তীতে ফোনে দেখছেন, এতে করে স্বপ্নার জনপ্রিয়তা বেড়েই চলেছে, পাশাপাশি মানুষের বিনোদন হয়ে উঠছে আনলিমিটেড।

Advertisements

স্বপ্নার ভাইরাল হওয়া ড্যান্স পারফরম্যান্সটি হল English Medium। এই গানটি গেয়েছিলেন মাসুম শর্মা ও এ. কে জাট্টি। স্টেজে এই গানের সঙ্গে জবরদস্ত নাচেন স্বপ্না। যার নাচ দেখে স্টেজে শুরু হয়েছে মাতামাতি। কেউ নাচ করছে তো কেউ করতালিতে ফেটে পড়ছে, কেউ কেউ আবার গানের সাথে সাথে দেদার নেচে দর্শকমহল গরম করছে। ‘Tashan Haryanvi‘ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল, যা এই মুহূর্তে ভাইরাল (Sapna Chaudhary dance video)।

Advertisements

এই নাচের জগতের সঙ্গে স্বপ্না দীর্ঘদিন ধরে যুক্ত। কিশোরী অবস্থা থেকে স্টেজে নেচে উপার্জন করতেন। এখন সেই স্বপ্না হয়ে উঠেছেন সেলিব্রিটি। বিগ বসের ঘরে প্রতিযোগী হয়েও গিয়েছেন, আবার কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চেও গিয়েছেন। মাঝে মধ্যেই নিজের অ্যালবাম রিলিজ করেন, সব মিলিয়ে স্বপ্না এখন একজন নামি সেলিব্রিটি।

Advertisements

whatsapp logo
Advertisements