whatsapp channel

প্রেমিকের কাঁধে হাত রেখে নতুন বছর উদযাপন মালাইকার, অন্তরঙ্গ ছবি ভাইরাল

ক্যাপশনে লিখলেন, "এটি একটি নতুন ভোর, এটি একটি নতুন দিন, এটি একটি নতুন বছর ..... 2021"। হ্যাঁ ২০২১ এর প্রথম দিন প্রেমিক অর্জুন কাপুরের কাঁধে হাত রেখে শুভেচ্ছা জানালেন সকলকে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ক্যাপশনে লিখলেন, “এটি একটি নতুন ভোর, এটি একটি নতুন দিন, এটি একটি নতুন বছর ….. 2021″। হ্যাঁ ২০২১ এর প্রথম দিন প্রেমিক অর্জুন কাপুরের কাঁধে হাত রেখে শুভেচ্ছা জানালেন সকলকে। শার্টের বোতাম খোলা অর্জুনের, এদিকে মালাইকার ফ্রন্ট ওপেন জ্যাকেট শরীরে, ওই জ্যাকেটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অন্তর্বাস। একদম বোল্ড রূপে ধরা দিলেন মালাইকা-অর্জুন।

Advertisements

Advertisements

বিশ বছরের শেষেও অর্জুনের সঙ্গে পাহাড়ে সময় কাটিয়েছেন মালাইকা। এবারও বছরের শুরুতে একসঙ্গে মালাইকা-অর্জুন। প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেড়িয়ে মালাইকা অর্জুনের সঙ্গেই থাকতে শুরু করেন। প্রায় সময় একসঙ্গে এই জুটিকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। বিনা দ্বিধায় একে অপরের সঙ্গে প্রেম করে চলেছেন এই জুটি।

Advertisements

Advertisements

শুধু অর্জুন নন, পরিবারের সঙ্গে পার্টিতেও মেতেছিলেন মালাইকা। মা বাবা ও ছেলের সঙ্গে ক্রিসমাস পালন করেন তিনি। সবই ঠিক আছে, এখন মালাইকার অনুরাগীদের শুধু একটাই প্রশ্ন তিনি কি আবার অর্জুনকে বিয়ে করবেন? এই প্রশ্নের উত্তর না হয় তোলাই থাক, তবে মালাইকা-অর্জুনের প্রেম যে সীমানা ছাড়িয়েছে তা বেশ স্পষ্ট। অবশ্য সব দিক কি করে ব্যাল্যান্স করে চলতে হয় তার দুর্দান্ত উদাহরণ কিন্তু মালাইকা হতে পারেন। সেই জন্যেই তিনি কখনো ধরা দেন পরিবারের সঙ্গে, তো কখনো ছেলের সঙ্গে একান্তে, কখনো প্রিয় কুকুর ছানার সঙ্গে আবার কখনো প্রেমিক অর্জুনের সঙ্গে নিভৃতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media