Hoop PlusTollywood

Kanchan-Sreemoyee: আইনি বিয়ে সেরেই হানিমুন! গোপন সত্যি ফাঁস হল কাঞ্চন-শ্রীময়ীর ছবিতে

তৃতীয় বিয়ে সারলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গেই সম্প্রতি আইনি বিয়ে সেরেছেন তিনি। তাও আবার প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের থেকে বিবাহ বিচ্ছেদ পাওয়ার কিছুদিন পরেই। জানা যাচ্ছে, গত ১০ জানুয়ারি বিচ্ছেদ হয়েছে কাঞ্চন পিঙ্কির। আর প্রেম দিবসেই বেশ জাঁকজমক করে আইনি বিয়ের ব্যবস্থা করে ফেলেন কাঞ্চন। ইতিমধ্যে শাড়ি, হিরের আংটি কিনে অভিনেত্রীকে না জানিয়েই সব আয়োজন করে ফেলেছিলেন।

গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে সেরেছেন আর সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন ১৮ ফেব্রুয়ারি। মুহূর্তের মধ্যে ছবিগুলি ভাইরাল হয়ে শুরু হতে যায় ট্রোলিং। কিন্তু শ্রীময়ী যেন নাছোড়বান্দা। তুমুল সমালোচনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করে বসলেন তিনি। পাহাড়ি কোনো জায়গায় ঘোরার ছবি ভাগ করে নিয়েছেন শ্রীময়ী। তবে কি বিয়ে সেরেই হানিমুনেও চলে গেলেন তাঁরা?

আজ্ঞে না। একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে এগুলি আসলে পুরনো ছবি। বছর তিনেক আগে পরিবারের সঙ্গে লাদাখ ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। সে সময়ও ছবি শেয়ার করেছিলেন তিনি। তখন কাঞ্চনের সঙ্গে তাঁর প্রেম চর্চা নিয়ে গুঞ্জন তুঙ্গে। প্রশ্ন উঠেছিল, অভিনেতাও কি শ্রীময়ীর সঙ্গেই গিয়েছেন? উত্তর এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এমনকি সে সময় কাঞ্চন দাবি করেছিলেন, শ্রীময়ীর সঙ্গে কোনো সম্পর্ক নেই তাঁর। অথচ একসঙ্গেই ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তবে সে সময় কাঞ্চনের সঙ্গে কোনো ছবি দেননি শ্রীময়ী। দিলেন একেবারে বিয়ে সারার পর।

বিয়ে সারার পরেও একই রকম ট্রোলড হয়ে চলেছেন শ্রীময়ী। তবে এবার নিন্দুকদের সপাটে জবাব দিলেন তিনি। অভিনেত্রী স্পষ্ট জবাব দিলেন, কাঞ্চনের এটা কত নম্বর বিয়ে তা নিয়ে তিনি ভাবছেনই না। এক দশকেরও বেশি সময় ধরে তিনি কাঞ্চন মল্লিকের সঙ্গে রয়েছেন। মা বাবা তো সারা জীবন মাথার উপরে থাকবেন না। তাঁরও একটা অবলম্বন দরকার। আর শ্রীময়ীর কথায়, কাঞ্চন তাঁকে খুব ভালোই সামলাতে পারবেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই