whatsapp channel

Bouma Ekghor: অভিনয় প্রতিভার জোরে ভিলেন থেকে হিরো, টিউশনি করে নিজের খরচ চালাতেন দেবজ্যোতি

বিনোদন মানুষের নিত্য সঙ্গী। পছন্দের নায়ক-নায়িকাও রয়েছে। কিন্তু বিনোদন জগতে বাড়ির ছেলেমেয়েদের আসার ইচ্ছা থাকলেই অধিকাংশ পরিবারে প্রতিকূল পরিস্থিতি তৈরি হয়। অভিনেতা দেবজ‍্যোতি রায়চৌধুরী (Debojyoti Roy Chowdhury)-ও এর ব্যতিক্রম নন।…

Avatar

বিনোদন মানুষের নিত্য সঙ্গী। পছন্দের নায়ক-নায়িকাও রয়েছে। কিন্তু বিনোদন জগতে বাড়ির ছেলেমেয়েদের আসার ইচ্ছা থাকলেই অধিকাংশ পরিবারে প্রতিকূল পরিস্থিতি তৈরি হয়। অভিনেতা দেবজ‍্যোতি রায়চৌধুরী (Debojyoti Roy Chowdhury)-ও এর ব্যতিক্রম নন।

খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’। এই সিরিয়ালের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় রয়েছেন দেবজ্যোতি। এর আগে তাঁকে অভিনয় করতে দেখা গেছে ‘ফেলনা’-য়। দেবজ্যোতি কলেজে পড়ার সময় সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা হবেন। কিন্তু সেই সময় তাঁর পরিবার তাঁকে পাত্তা দেয়নি। দেবজ্যোতি থিয়েটারের মাধ্যমে শুরু করলেন অভিনয়। কিন্তু একসময় তাঁর বাবা বললেন, তাঁর টাকায় এসব করা চলবে না। এরপর টিউশনি করে সেই টাকায় নিজের খরচ চালাতে শুরু করেন দেবজ্যোতি। কলকাতায় থেকে বিভিন্ন জায়গায় অডিশন দিতে শুরু করেন তিনি। তবে দরকার হলে মায়ের কাছে হাত পাততে হত। বর্তমানে পরিস্থিতি বদলেছে। প্রথম সিরিয়ালে তাঁর অভিনয় দেখে খুশি হয়েছেন পরিবারের সদস্যরা। তাঁর মা রীতিমত গর্ব অনুভব করেন দেবজ্যোতির জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে সুস্মিতা অভিনয়কে পেশা হিসাবে বাছার সিদ্ধান্ত নিয়ে পরিবারের সমর্থন পেয়েছিলেন। মফস্বলের মেয়ে সুস্মিতা সবসময়ই পরিবারের সমর্থন পেয়েছেন। এমনকি পরিচালক সুশান্তদার সাথেও তিনি কথা বলতে এসেছিলেন তাঁর মায়ের সঙ্গে।

‘বৌমা একঘর’-এর কাহিনীর প্রেক্ষাপট একটি পরিবার যেখানে দুই জায়ের হাঁড়ি আলাদা হলেও রয়েছে প্রতিদ্বন্দ্বিতা। এর মধ্যেই বাড়িতে আবির্ভাব হয় নতুন বৌ টিয়ার। তার বর পেশায় মেকানিক। টিয়াকে চাকরি পাওয়ানোর লড়াই নিয়ে আবর্তিত হয় কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo