Hoop PlusTollywood

Darshana Banik: কালো নেটের পোশাকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, দর্শনার ‘ব্ল্যাক ম্যাজিকে’ কুপোকাত দর্শকরা

টলিউডের একজন জনপ্রিয় নাম দর্শনা বনিক। ‘জোজো’র সিনেমার মাধ্যমেই দর্শনের প্রথম অভিনয় জগতে আসা। পরবর্তীকালে অরিন্দম শীলের পরিচালনায় আবার সফরে অভিনয় করে এসব সবাইকে তাক লাগিয়ে দেন, তিনি তবে শুধুমাত্র বাংলাতেই নয়, দক্ষিণী ছবিতেও বেশ কয়েকটা সিনেমাতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি। কমলেশ্বর মুখোপাধ্যায় পরবর্তীকালে ‘মুখোমুখি’ ছবিতে অভিনয় করেছেন, তিনি এছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং মিউজিক অ্যালবামে অভিনয় করে যথেষ্ট প্রশংসা করিয়েছেন এই দর্শনা।

পরবর্তীকালে অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু 2 জতুগৃহ’ ছবিতে কাজ করেছিলেন নায়িকা। তবে শুধুমাত্র অভিনয় নয় পাশাপাশি তিনি একমাত্র মডেল হিসাবে ও আমাদের ইন্ডাস্ট্রিতে পরিচিত লাভ করেছেন। কেরিয়ার এর শুরুতে নিয়ে মডেলিং দিয়ে করেছিলেন, তার এত সুন্দর ছিপছিপে চেহারায় মডেল হিসেবে বেশ সুন্দর মানিয়ে যায় তাকে। পরবর্তীকালে তিনি সৌম্যজিৎ সিনেমা ‘অল্প হলেও সত্যিতে’ অভিনয় করেছিলেন। যাতে তিনি সৌরভের বিপরীতে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন।

অভিনয় পাশাপাশি তার অনুরাগীরা ইনস্টাগ্রামে গেলেই কিন্তু পছন্দের এই নায়িকাকে নানান ভাবে ছবি তুলতে দেখতে পান তাইতো তার Instagram হ্যান্ডেলে অনুরাগীর সংখ্যাও বেশ কিছু কম নয়, নানান রকমভাবে ফটো তুলে বা রিল ভিডিও বানিয়ে তার Instagram পেজটিকে সুন্দর করে সাজিয়ে তুলেছেন দর্শনা। ছবি দেওয়া মাত্রই অনুরাগীরা একেবারে কমেন্ট বক্সের উপরে ঝাঁপিয়ে পড়েন, প্রত্যেকেই নানান রকম প্রশংসনীয় কমেন্টে ভরিয়ে দেন গোটা কমেন্ট বক্স।

সম্প্রতি দর্শনার একটি ছবি তার instagram এর মাধ্যমে সকলের সামনে আনলেন যেখানে দেখা যাচ্ছে,কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ। পোশাক এর উপর ষ্টোনের হার নজর কেড়েছে। আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন তিনি অনুরাগীদের কাছে। তার সঙ্গেও খুব সুন্দর লাগছে তার অসাধারণ মেকআপ এবং সব মিলিয়ে দর্শনা খুব সুন্দরী হয়ে সকলের সামনে এসেছেন। কমেন্ট বক্সে অনেকেই কমেন্ট করেছেন, অনেকেই প্রশংসা করেছেন তাদের প্রিয় অভিনেত্রীর। তবে আর দেরি না করে Hoophaap এর পাতায় চটপট দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক