Bengali SerialHoop Plus

Pallavi Sharma: অল্প বয়সেই চলে যান মা-বাবা, এরপর প্রেমিকের প্রতারণা, অভিনেত্রী পল্লবীর জীবন যেন সিনেমা

জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র মাধ্যমে দীর্ঘ দুই বছর পর আবারও ছোট পর্দায় ফিরলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। বর্তমানে পর্ণার চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘কে আপন কে পর’ ধারাবাহিকে পল্লবী জবার চরিত্রে অভিনয় করেছিলেন। ঘরে ঘরে তাঁর পরিচয় ছিল ‘জবা’ নামেই। কিন্তু পল্লবী চেয়েছিলেন, মানুষ জবাকে ভুলে যাক। কিছুটা হলেও তা ঘটেছে। বর্তমানে তাঁকে সকলে পর্ণা নামেই চেনে। তবে পল্লবী মনে করেন, এই বিরতিটা প্রয়োজন ছিল। কারণ একটি ধারাবাহিক শুরু হলে পুরো সময়টাই দিতে হয় তাতে। মাসে এক দিন ছুটি পান কলাকূশলীরা। ফলে গত দুই বছর নিজেকে সময় দিয়েছেন পল্লবী। নিজের পছন্দের শখ পূরণ করেছেন তিনি।

জীবনের চড়াই-উতরাই দেখেছেন পল্লবী। দ্বিতীয় শ্রেণীতে পড়ার সময় মাতৃহারা হয়েছিলেন তিনি। পল্লবীর মা ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে প্রয়াত হন। বাবা ও দাদা ব্যবসার কাজে বাইরে থাকতেন। ফলে অধিকাংশ সময় পিসির বাড়িতেই থাকতে হয়েছিল পল্লবীকে। পিসির কোনো সন্তান ছিল না। তিনি পল্লবীর মা-বাবার অভাব পূরণের চেষ্টা করতেন। তবে পল্লবীর মনে হয়, মা-বাবার স্থান কেউ কোনোদিন নিতে পারেন না। পল্লবীর মাধ্যমিক পরীক্ষার আগের দিন হঠাৎই তাঁর বাবার হার্ট অ্যাটাক হয়। প্রয়াত হন তিনি। সেই সময় এক অদ্ভুত পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছেন পল্লবী। পরীক্ষার হলে সকলের মা-বাবা যখন ডাবের জল হাতে উপস্থিত থাকতেন, পল্লবী পরীক্ষা দিতে যেতেন হবিষ্যি খেয়ে।

পল্লবীর পিসি একসময় অভিনয় করতেন। তাঁর সাথে একটি অনুষ্ঠানে গিয়ে এক পরিচালকের চোখে পড়ে যান পল্লবী। 2012 সালে ‘নদের নিমাই’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি। 2013 সালে মাধ্যমিক দিয়েছিলেন পল্লবী। 2016 সালে কলেজে পড়ার সময় ‘কে আপন কে পর’-এর প্রস্তাব আসে পল্লবীর কাছে। এরপর আর পিছন ফিরে তাকাননি পল্লবী। নিজের ফ্ল্যাট কিনে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন তিনি। পিসি প্রয়াত হয়েছেন কয়েক বছর আগে। ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের গোড়ার দিকে জীবনে এসেছিল প্রেমিক যে ভালো ছিল না। ফলে ব্রেক-আপ হয়ে যায়। পল্লবী আপাতত সিঙ্গল। তিনি জীবনে এমন পুরুষ চান যাঁর মধ্যে দেখতে পাবেন নিজের বাবাকে।

ইন্ডাস্ট্রিতে পেশাদারি সংগ্রামের মুখোমুখি হতে হয়নি পল্লবীকে। খারাপ পরিস্থিতির সম্মুখীন হননি তিনি। ব্যক্তিগত জীবনে চড়াই-উতরাই থাকলেও ইন্ডাস্ট্রির তরফে তিনি পেয়েছেন অনেক ভালোবাসা। আপাতত একটু শান্তিতে থাকতে চান পল্লবী।

whatsapp logo