whatsapp channel

Kharaj-Rituparna: ‘ঋতুপর্ণা প্যাঁচালো অমৃতির মতো’, বিতর্কিত মন্তব্য নিয়ে ফেসবুক লাইভে খরাজ

মজাদার বিবাদের মুখোমুখি দুই শিল্পী। একজন হলেন টলিউডের সদাহাস্য অভিনেতা খরাজ মুখার্জী, অন্যজন হলেন সুন্দরী, দক্ষ অভিনেত্রী। একটা সময় বাংলা সিনেমায় অহরহ তার মুখ দেখা যেত কেন্দ্রীয় চরিত্রে। তিনি হলেন…

Avatar

Advertisements
Advertisements

মজাদার বিবাদের মুখোমুখি দুই শিল্পী। একজন হলেন টলিউডের সদাহাস্য অভিনেতা খরাজ মুখার্জী, অন্যজন হলেন সুন্দরী, দক্ষ অভিনেত্রী। একটা সময় বাংলা সিনেমায় অহরহ তার মুখ দেখা যেত কেন্দ্রীয় চরিত্রে। তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই দুই শিল্পীর মধ্যে চলছে প্যাঁচালো মিষ্টির বিবাদ। কিরকম সেই বিবাদ?

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে খরাজ অদ্ভুত কমেন্ট করেন। তাকে জিজ্ঞেস করা হয় ‘বেলাশুরু’র সহকর্মীদের এক-একটি মিষ্টির সঙ্গে তুলনা করতে হবে। তিনি যথারীতি সকলের নাম বললেন, কিন্তু ব্যাপারটা থমকে যায় যখন ঋতুপর্ণা সেনগুপ্তকে অমৃতির সঙ্গে তুলনা করা হয়েছে। খরাজ যেই না অমৃতি বলেছেন অমনি অনুরাগীরা ভেবে বসেন ঋতুপর্ণা নিশ্চয় প্যাঁচালো স্বভাবের। ব্যাপারটা কি সত্যি এরকম? অভিনেত্রী কি প্যাঁচালো?

Advertisements

শেষ পর্যন্ত প্যাঁচালো প্রসঙ্গে মুখ খুললেন মজারু অভিনেতা খরাজ (Kharaj Mukherjee)। একটুও সময় না নিয়ে ফেসবুক ভিডিও তৈরি করে নেন খরাজ। অভিনেতার কথায়, “ঋতুপর্ণা এমন একজন শিল্পী, এত ব্যস্ত একজন শিল্পী, তাঁকে কোনও একটা পাওয়া মানে হাতে চাঁদ পাওয়ার মতো।” অভিনেতা এও বলেছেন যে তিনি অমৃতি বলেছেন কোনো প্যাঁচালো জিলিপি নয়। অভিনেতা পরিষ্কার করে এও বলেন, “আমরা যখন একটা মহড়া করলাম ওঁর সঙ্গে তখন তিনি যে ভাবে অভিনয় করলেন, দেখা গেল পারফর্মেন্সের সময় তার চেয়ে সম্পূর্ণ অন্য ভাবে অভিনয় করলেন। ঋতুপর্ণা এমন একজন মানুষ যাঁকে আমরা ঝপ করে ধরতে পারি না। সেটা ভেবেই আমি তাঁকে অমৃতির সঙ্গে তুলনা করেছিলাম।”

Advertisements

Advertisements

এখানেই থামেননি খরাজ। তিনি বলতে চান যে তার কথার ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে। তিনি অভিনেত্রীকে যথেষ্ট সন্মান করেন এবং জানান “ঋতুপর্ণার সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো। উনিও আমাকে খুবই শ্রদ্ধা করেন। যদি আমার এই মন্তব্যের জন্য ঋতুপর্ণা দুঃখ পেয়ে থাকেন তবে আমি খুবই দুঃখিত। আমি কিন্তু সম্পূর্ণ ভাবে মজা করে এই মন্তব্যটি করেছিলাম।”

whatsapp logo
Advertisements