whatsapp channel

অনস্ক্রিনে আদায়-কাঁচকলায়, ক্যামেরা অফ হতেই কৌশিকীর গলা জড়িয়ে নাচ দিব্যার!

সিরিয়াল মানেই সেখানে নায়ক নায়িকা এবং খলনায়ক খলনায়িকা থাকবেই। ভালো এবং খারাপ চরিত্রদের মধ্যে থাকবে আদায় কাঁচকলায় সম্পর্ক, হবে ধুন্ধুমার লড়াই। 'জগদ্ধাত্রী' (Jagadhatri) সিরিয়ালও ব্যতিক্রম নয়। এখানে পার্শ্ব চরিত্রে থেকেও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিরিয়াল মানেই সেখানে নায়ক নায়িকা এবং খলনায়ক খলনায়িকা থাকবেই। ভালো এবং খারাপ চরিত্রদের মধ্যে থাকবে আদায় কাঁচকলায় সম্পর্ক, হবে ধুন্ধুমার লড়াই। ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) সিরিয়ালও ব্যতিক্রম নয়। এখানে পার্শ্ব চরিত্রে থেকেও নায়িকার মতোই গুরুত্ব পান কৌশিকী মুখার্জী চরিত্রটি। তার সঙ্গে কট্টর প্রতিদ্বন্দ্বিতা রয়েছে খলনায়িকা দিব্যা সেনের। সিরিয়ালে সারাক্ষণই একে অপরকে টাইট দিতে তৈরি হয়ে রয়েছেন দুজনে। কিন্তু ক্যামেরা অফ হলে? অফস্ক্রিনে কেমন সম্পর্ক তাঁদের?

Advertisements

কৌশিকী মুখার্জী চরিত্রে অভিনয় করছেন রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty) এবং দিব্যা সেনের ভূমিকায় দেখা যাচ্ছে প্রিয়া পালকে (Priya Paul)। অনস্ক্রিনে যতই দুজনের মধ্যে মারমার কাটকাট ব্যাপার থাক না কেন, ক্যামেরা অফ হলেই দুজনের মধ্যে গলায় গলায় বন্ধুত্ব হয়ে যায়। সেই বন্ধুত্বের এক ঝলক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন রূপসা। তাঁর শেয়ার করা রিল ভিডিওতে দুজনকে ‘কাভালা’ গানের তালে নাচতে দেখা গিয়েছে।

Advertisements

অনস্ক্রিনে আদায়-কাঁচকলায়, ক্যামেরা অফ হতেই কৌশিকীর গলা জড়িয়ে নাচ দিব্যার!

Advertisements

রূপসা এবং প্রিয়া দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তাই নেট পাড়ায় ট্রেন্ডিং গান বা ভাইরাল মিমের ব্যাপারেও সব খোঁজ খবর রাখেন দুজনে। এদিন তাই ‘জেলার’ ছবির ট্রেন্ডিং ‘কাভালা’ গানের সঙ্গে একটি ভাইরাল মিম ভিডিওর কথা জুড়ে নিয়ে মজার রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। ভিডিওর শুরুতেই দেখা যায়, ‘কাভালা’র তালে নাচছেন প্রিয়া। হঠাৎ করেই রূপসা মাঝে ঢুকে পড়ে নাচতে শুরু করে দেন। এবার প্রিয়া তাঁকে জিজ্ঞাসা করেন, দেশের প্রধানমন্ত্রীর নাম কী? রূপসাও উত্তর দেন, নীতিশ কুমার। সবটাই ভিডিওর মধ্যেই লিপ মিলিয়ে।

Advertisements

দুজনের মজার কাণ্ডকারখানা বেশ উপভোগ করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, দুটোর মধ্যে টিভিতে এত শত্রুতা আর এখানে গলা জড়িয়ে নাচ হচ্ছে! আবার কারোর প্রশ্ন, দিব্যা জেল থেকে বেরোলো কীকরে? প্রসঙ্গত, জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়ালটি প্রথম থেকেই দর্শকদের প্রিয় হয়েই থেকেছে। আর এখন তো প্রায়ই বাংলা সেরার তকমাও ছিনিয়ে নিচ্ছে ধারাবাহিকটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই