whatsapp channel

সদ্যই জন্মেছে দ্বিতীয় সন্তান, বাড়ি ফিরেই ছবির প্রচারে নেমে পড়লেন বেগম করিনা

খান-কাপুর পরিবার খুশির মেজাজ। গত রবিবারে পতৌদি পরিবারে এসেছে ছোট্ট ফরিস্তা। দ্বিতীয়বার মা হলেন বেবো। ১৫ তারিখ নাগাদ ডেলিভারির তারিখ ছিল কিন্তু সেদিন না ২১ ফেব্রুয়ারি সকাল ৯টা নাগাদ পুত্র…

Avatar

HoopHaap Digital Media

খান-কাপুর পরিবার খুশির মেজাজ। গত রবিবারে পতৌদি পরিবারে এসেছে ছোট্ট ফরিস্তা। দ্বিতীয়বার মা হলেন বেবো। ১৫ তারিখ নাগাদ ডেলিভারির তারিখ ছিল কিন্তু সেদিন না ২১ ফেব্রুয়ারি সকাল ৯টা নাগাদ পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। পুত্র সন্তানের জন্মের দু দিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। এক্কেবারে বিরাট-অনুষ্কার পথে হাঁটছেন সাইফিনা। অবশেষে কথা রাখলো সইফ আর করিনা। অন্যদিকে পাপারাৎজিরা রাতদিন হাসপাতালের বাইরে অপেক্ষা করছে দ্বিতীয় সন্তানকে এক ঝলক দেখবে বলে। এদিকে ছোটে নবাব এখনো কাউকে দেখা দেয়নি।

অন্যদিকে মা ও সন্তান দুজনেই সুস্থ। তাই মঙ্গলবার সকালেই পরিবারের নতুন সদস্যকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বেবো। আর বেনোর গ্ল্যামার ঠিক আগের মতোই রয়েছে। এনাকে হঠাৎ দেখলে কেউ বুঝবেইনা তিনি দ্বিতীয় সন্তান জন্ম দিচ্ছেন। ছেলের মুখ না দেখালেও ক্যামেরার সামনে করিনা নিজে পোজ দিলেন। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে গাড়িতে ওঠার সময় চোখে সানগ্লাস, মুখে মাস্ক, হালকা গোলাপি রঙের সালোয়ারে এক্কেবারে পুরোনো বেবো।

অভিনেত্রীর ফিট থাকার পিছনে রহস্য হল অভিনেত্রীর শরীরচর্চা। প্রেগনেন্সির শুরুতে জিম করলেও তারপর যোগব্যায়ামে মন দিয়েছিলেন৷ দ্বিতীয় সন্তানের প্রসবের এক সপ্তাহ আগেও তিনি তাঁর বাবা রণধীর কপূরের জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এমনকি তৈমুরকে নিয়ে উপস্থিত ছিলেন কর্ণ জোহরের যমজ সন্তান রুহি ও যশের জন্মদিনের অনুষ্ঠানেও। তৈমুরকে প্রায়শই সময় দিতেন। বিভিন্ন সংস্থার হয়ে ফোটোশ্যুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সন্তান প্রসবের পরেও ঠিক একই ভাবে স্টানিন লাগছে অভিনেত্রীকে।

সন্তানের জন্মের দু’দিনের মধ্যেই ক্লান্তি কাটিয়ে নিজের কাজে মন দিয়েছেন অভিনেত্রী। স্বামীকে যে বড্ডো ভালোবাসে বেবো তাই স্বামীর অভিনীত সিনেমার প্রচার করতে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় হয়ে উঠেছেন তিনি। ফেলেছেন যেন। সইফের আগামী ছবি ‘ভূত পুলিস’-এর পোস্টারটিও ইতিমধ্যে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে দিয়েছেন। ক্যপশানে লিখেছেন, ‘চিৎকার করে হাসির জন্য প্রস্তুত হয়ে যান। ১০ সেপ্টেম্বর ভূত পুলিস আসতে চলেছে।’ সেই পোস্টের নীচে অনেক অভিনেতা-অভিনেত্রীকে ট্যাগ করেছেন করিনা। প্রসঙ্গত, এই সিনেমাতে অর্জুন কপূর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ, জাভেদ জাফরি, রমেশ টরানি-সহ অনেকে অভিনিয় করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media