whatsapp channel

Rambha: দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি, মেয়ে ভর্তি হাসপাতালে, দুর্ঘটনার কবলে প্রসেনজিতের নায়িকা

একসময় নব্বইয়ের দশকের বেশ কিছুটা অংশ জুড়ে ছিলেন রম্ভা (Rambha)। দক্ষিণী নায়িকা হলেও বলিউডে বহু হিন্দি ফিল্মে অভিনয় করেছেন তিনি। এমনকি অভিনয় করেছেন বাংলা ফিল্মেও। কাজ করেছেন সলমান খান (Salman…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় নব্বইয়ের দশকের বেশ কিছুটা অংশ জুড়ে ছিলেন রম্ভা (Rambha)। দক্ষিণী নায়িকা হলেও বলিউডে বহু হিন্দি ফিল্মে অভিনয় করেছেন তিনি। এমনকি অভিনয় করেছেন বাংলা ফিল্মেও। কাজ করেছেন সলমান খান (Salman Khan) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে। তবে উল্কার গতিতে যেভাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেভাবেই একপ্রকার সরে গিয়েছেন তিনি। কিন্তু আবারও খবরের শিরোনামে উঠে এলেন রম্ভা, তবে দুর্ভাগ্যজনক ভাবে।

Advertisements

সন্তানদের স্কুল থেকে নিয়ে বাড়ি ফেরার সময় গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন রম্ভা। পয়লা নভেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে দুর্ঘটনার কথা জানান তিনি। রম্ভা লিখেছেন, তিনি সন্তানদের স্কুল থেকে নিয়ে ফিরছিলেন। সেই সময় একটি গাড়ি হঠাৎই তাঁর গাড়িতে ধাক্কা মারে। রম্ভা ও তাঁর সন্তানদের ন্যানি ও বাকিরা সামান্য চোট পেয়েছেন। কিন্তু হাসপাতালে ভর্তি করা হয়েছে রম্ভার কন্যাসন্তান সাশা (Sasha)-কে। এখনও অবধি সাশা কেমন আছে, তা জানা যায়নি। তবে রম্ভা নেটিজেনদের কাছে অনুরোধ করেছেন তাঁদের জন্য প্রার্থনা করতে। কারণ বর্তমানে যথেষ্ট খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তাঁর পরিবার।

Advertisements

দুর্ঘটনার বর্ণনা দিয়ে রম্ভা তাঁর কন্যা সাশার একটি ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছে সে ও তার চিকিৎসা চলছে। একই সাথে দূর্ঘটনাগ্রস্ত গাড়ির ছবিও শেয়ার করেছেন রম্ভা। গাড়িতে সঠিক সময়ে এয়ারব্যাগ খুলে যাওয়ার ফলে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন রম্ভা ও তাঁর পরিবার। নেটিজেনরাও রম্ভা ও তাঁর সন্তানদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisements

বিয়ের পর রম্ভাকে বড় পর্দায় দেখা যায়নি। তাঁর দুই কন্যা ও এক পুত্র। 2018 সালে তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন রম্ভা।

Advertisements

whatsapp logo
Advertisements