whatsapp channel

পরনে স্বল্প পোশাক, নাচের ভিডিও শেয়ার করে অশ্লীল মন্তব্যের শিকার মা সিরিয়ালের ঝিলিক

অভিনেত্রী তিথি বসু (Tithi bose) মানেই ছোট্ট ঝিলিকের অপাপবিদ্ধতা। একসময় টিভির পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক। কিন্তু সেই ‘ঝিলিক' তিথি এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। সম্প্রতি তিথির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেত্রী তিথি বসু (Tithi bose) মানেই ছোট্ট ঝিলিকের অপাপবিদ্ধতা। একসময় টিভির পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক। কিন্তু সেই ‘ঝিলিক’ তিথি এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। সম্প্রতি তিথির নাচ নেটিজেনদের মধ্যে বিভাজন তৈরী করল।

Advertisements

তিথি ‘কার্ডি বি’-র সাথে নেচে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন। কালো হট প‍্যান্ট ও পিচ রঙের ক্রপ টপে তিথিকে যথেষ্ট সুন্দরী লাগছিল। তার পাশাপাশি তাঁর নৃত্যশৈলীও ভালোই ছিল। কিছু নেটিজেনের তিথির নাচ ভালো লাগলেও নেটিজেনদের একাংশ তাঁর নাচের স্টাইল নিয়ে রীতিমত মজা করতে শুরু করেছেন। অনেকে আবার তিথির চেহারা নিয়ে কটুক্তি করতেও ছাড়েননি। এমনকি কেউ কেউ তিথির অনাবৃত পা নিয়ে রীতিমত অশ্লীল ইঙ্গিত করেছেন। কিন্তু তিথি এইসব ট্রোলের কোনো উত্তর দেননি।

Advertisements

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেও তিথিকে বিখ্যাত করে তোলে ‘মা’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র ঝিলিক। ঝিলিকের অপাপবিদ্ধতা গেঁথে যায় দর্শকদের মনে। এই সিরিয়ালে অভিনয় করে তিথি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসনীয় হয়েছিল। তবে ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এছাড়া বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে নামভূমিকায় অভিনয় করেছিলেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি। এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। প্রায়ই তাঁকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল (Debayudh paul)-এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়।

Advertisements

সম্প্রতি তিথি বিভিন্ন ড্রেসে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা শুরু করেছেন। বোঝাই যাচ্ছে, তিনি আবার ইন্ডাস্ট্রিতে ফিরে আসতে চান। তবে নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করা শুরু করেছেন তাঁর চেহারার জন্য। তাঁরা এখনও ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিকের চেহারা মনে রেখেছেন। সুতরাং অনায়াসেই বোঝা যাচ্ছে, ঝিলিকের ইমেজ ভেঙে তিথির বেরিয়ে আসা ভবিষ্যতে যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media