whatsapp channel

Tomader Rani: ‘রামপ্রসাদ’কে সরিয়ে জায়গা দখল, কেমন হল ‘তোমাদের রাণী’র প্রথম পর্ব?

নিত্যনতুন সিরিয়ালের (Bengali Serial) রমরমা লেগেই রয়েছে বিভিন্ন চ্যানেলে। টিআরপির দৌড়ে টিকে থাকতে একের পর এক নতুন সিরিয়াল যেমন নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ, তেমনি কোপ পড়ছে তথাকথিত পুরনো সিরিয়ালের উপরে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নিত্যনতুন সিরিয়ালের (Bengali Serial) রমরমা লেগেই রয়েছে বিভিন্ন চ্যানেলে। টিআরপির দৌড়ে টিকে থাকতে একের পর এক নতুন সিরিয়াল যেমন নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ, তেমনি কোপ পড়ছে তথাকথিত পুরনো সিরিয়ালের উপরে। শুক্রবার, ৮ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় পথচলা শুরু করল ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। অন্তঃসত্ত্বা অবস্থায় ডাক্তারি পরীক্ষা দিয়ে চিকিৎসক হওয়ার স্বপ্নপূরণের পথে হাঁটতে চলেছে রাণী। ধারাবাহিকটির প্রোমো বেশ সাড়া ফেলেছিল দর্শক মহলে। অবশেষে সম্প্রচারও শুরু হয়ে গেল সিরিয়ালের।

Advertisements

এ গল্পের নায়ক নায়িকা দুর্জয় এবং রাণী। অ্যাংরি ইয়াং ম্যান দুর্জয় কিন্তু কম বয়সেই চিকিৎসক হিসেবে বেশ সুনাম কামিয়ে ফেলেছেন। অন্যদিকে মফস্বলের এক রক্ষণশীল পরিবারের মেয়ে রাণী স্বপ্ন দেখে চিকিৎসক হওয়ার। সবেমাত্র উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছে সে। তবে মেধাবী রাণীর জগৎ নিজের পড়াশোনাকে ঘিরেই। কলকাতায় গিয়ে উচ্চশিক্ষা নেওয়ার ইচ্ছা তার। বিয়ে শব্দটা তার অভিধানেই নেই। কিন্তু মানুষ ভাবে এক, আর হয় আরেক।

Advertisements

Tomader Rani: 'রামপ্রসাদ'কে সরিয়ে জায়গা দখল, কেমন হল 'তোমাদের রাণী'র প্রথম পর্ব?

Advertisements

মফস্বলের রক্ষণশীল পরিবারের মেয়ে কলকাতায় গিয়ে পড়াশোনা করবে না। বরং বয়স কম থাকতে থাকতেই বিয়ে দিয়ে দেওয়া হবে তাকে, এমনটাই রীতি পরিবারের। রাণীরও বিয়ে ঠিক ইতিমধ্যেই। উপরন্তু তার হবু শ্বশশুরবাড়িও রক্ষণশীল। বাড়ির বউ বিয়ের পরেও পড়াশোনা করবে, চাকরি করবে এতে ঘোরতর আপত্তি সকলের। কিন্তু এই সময়েই একটা ঘটনা ঘটে যায় রাণীর সঙ্গে যা পরবর্তীকালে হয়তো তার জীবনটাই বদলে দেবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ডাক্তার দুর্জয়ের হার্ট প্ল্যান্ট অপারেশনের একটি ভাইরাল ভিডিও হঠাৎ করেই চোখে পড়ে যায় রাণীর। দুজনের মধ্যে আরো একটি সংযোগসূত্র প্রকাশ্যে আসে। রাণীর প্রিয় বন্ধু দুর্জয়ের দাদার প্রেমে হাবুডুবু। আগামীতে তাঁদের এই সংযোগ আরো দৃঢ় হওয়ার আভাস দেখা দিয়েছে। রাণীর একটি রিল ভিডিও দেখে দুর্জয়ের মনেও দোলা লাগবে। কিন্তু শেষমেষ নায়ক নায়িকার দেখা হবে কীভাবে আর প্রোমো অনুযায়ী, রাণীও বা কীভাবে নিজের ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ করবে সেটা জানা যাবে সিরিয়ালের গল্প এগোলেই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই