whatsapp channel

Khushi Kapoor: সাদা রঙের অফ শোল্ডার গাউনে নেটিজেনদের নজর কাড়লেন শ্রীদেবী কন্যা

শ্রীদেবী (Sridevi) বরাবর তাঁর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-কে অভিনেত্রী তৈরি করতে চেয়েছিলেন। জাহ্নবীও মায়ের প্রতি নির্ভরশীল ছিলেন। তবে কনিষ্ঠ কন্যা খুশি কাপুর (Khushi Kapoor) কখনও অভিনেত্রী হওয়ার কথা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রীদেবী (Sridevi) বরাবর তাঁর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-কে অভিনেত্রী তৈরি করতে চেয়েছিলেন। জাহ্নবীও মায়ের প্রতি নির্ভরশীল ছিলেন। তবে কনিষ্ঠ কন্যা খুশি কাপুর (Khushi Kapoor) কখনও অভিনেত্রী হওয়ার কথা ভাবেননি। পড়াশোনা করতেন তিনি। ফিল্ম নিয়ে উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে চেয়েছিলেন খুশি। কিন্তু শ্রীদেবীর অকালপ্রয়াণের পর পরিস্থিতির পরিবর্তন হয়েছিল। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তাঁর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। ততদিনে জাহ্নবী তাঁর ডেবিউ ফিল্ম ‘ধড়ক’-এর শুটিংয়ের মাঝপথে পৌঁছে গিয়েছেন।

Advertisements

শেষ অবধি দিদির পথেই হেঁটেছেন খুশিও। তিনি অভিনেত্রী হিসাবে ডেবিউ করেছেন জোয়া আখতার (Zoya Akhtar) পরিচালিত মিউজিক্যাল ‘দ্য আর্চিজ’-এর মাধ্যমে। এটি খুব শীঘ্রই স্ট্রিম হবে নেটফ্লিক্সে। খুশির পাশাপাশি এই ফিল্মে ডেবিউ করেছেন অগস্ত্য নন্দা (Agastya Nanda), সুহানা খান (Suhana Khan)। তাঁর দিদি জাহ্নবীর সাথে খুশির সম্পর্ক যথেষ্ট সুন্দর। জাহ্নবীর নতুন ফিল্ম ‘বাওয়াল’-এর স্পেশ্যাল স্ক্রিনিং-এ উপস্থিত হয়েছিলেন খুশি। সকলের নজর কেড়ে নিয়েছে খুশির স্টাইল স্টেটমেন্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Khushi Kapoor (@loveskhushii)

Advertisements

এদিন সাদা রঙের অফ শোল্ডার গাউন পরেছিলেন খুশি। গাউনের নেকলাইনে রয়েছে সামান্য ডিটেলিং। গাউনের উপরের অংশ সামান্য বডিকন হলেও নিচের অংশটি ফ্লেয়ারড। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছিলেন খুশি। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ব্যবহার করেছিলেন চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে ছিল হালকা গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বেঁধেছিলেন বান।

Advertisements

দুই কানে ছিল সাদা মুক্তোর ইয়ারিং। গলায় সোনালি পেনডেন্ট ও হাতের সোনালি ব্রেসলেট খুশির সাজকে আকর্ষণীয় করে তুলেছিল। তাঁর সাজ সম্পূর্ণ করেছিল পায়ের সাদা রঙের হিল স্যান্ডেল। ‘বাওয়াল’-এর প্রিমিয়ারে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন খুশি। তাঁর সাজের ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খুশির অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে এই সাজে তাঁর ছবি ও ভিডিওগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Khushi Kapoor (@loveskhushii)

whatsapp logo
Advertisements