whatsapp channel

Arnab-Ipshita: ঈপ্সিতার সঙ্গে বিয়ের মাস পাকা করলেন ‘আলতা ফড়িং’-এর অর্ণব

প্রতি সপ্তাহে ধারাবাহিকের কাহিনী অনুযায়ী টিআরপি ওঠা নামা করে। বিগত সপ্তাহে 'মিঠাই' এবং 'গাঁটছড়া'-র সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে আসে 'আলতা ফড়িং'। অর্থাৎ, গল্প ভালো লাগছে দর্শকদের। তাই চড়চড় করে এগোচ্ছে…

Avatar

Advertisements
Advertisements

প্রতি সপ্তাহে ধারাবাহিকের কাহিনী অনুযায়ী টিআরপি ওঠা নামা করে। বিগত সপ্তাহে ‘মিঠাই’ এবং ‘গাঁটছড়া’-র সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে আসে ‘আলতা ফড়িং’। অর্থাৎ, গল্প ভালো লাগছে দর্শকদের। তাই চড়চড় করে এগোচ্ছে টিআরপি গ্রাফ। সম্প্রতি অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) এক সাক্ষাৎকার দেন সংবাদমাধ্যমে। ইনি হলেন ‘আলতা ফড়িং’ এর নায়ক। এখনও পর্যন্ত ‘কে তুমি নন্দিনী’, ‘বিবি চৌধুরানী’, ‘রাগে অনুরাগে’, ‘তোমায় আমায় মিলে’, ‘আলো ছায়ার’-র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

Advertisements

এবারে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্ণব। এখনও পর্যন্ত রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেছেন অভিনেতা, এবার পালা সামাজিক বিয়ের। অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee) এর সঙ্গে কিছু মাস আগেই রেজিস্ট্রি বিয়ে করে রেখেছেন অর্ণব। এরপরেই হাতে কাজ আসে আলতা ফড়িং এর। চুটিয়ে অভিনয় করলেও আগামী ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা।

Advertisements

সম্প্রতি, টলি পাড়ায় শুধুই বিচ্ছেদের খবর। হয় বিচ্ছেদ নয় আত্মহত্যা। এর মাঝে কিছু কিছু প্রেমের বা বন্ধনের খবর অনেকটা স্বস্তি দেয়।

Advertisements

Advertisements

গ্ল্যামার জগতে যারা থাকেন তাদের জীবনে সবসময় নানান ওঠা নামার মধ্যে দিয়ে চলে। কেউ গ্ল্যামারের অন্ধকারে হারিয়ে যান তো কেউ কেউ উজ্জ্বল তারার মতন বিকশিত হন। অর্ণব ঈপ্সিতা অনেকটা উজ্জ্বল তারার মতন। ঈপ্সিতা অনেকদিন ধরেই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। বিশেষত ‘কেয়া পাতার নৌক’, ‘সুবর্ণলতা’ তাকে বিশেষ পরিচিতি দিয়েছে। কেরিয়ারের অনেকটা পথ এগোনোর পর এখন অপেক্ষা আরেকটা গ্র্যান্ড বিয়ের সেলিব্রেশনের।

whatsapp logo
Advertisements