Hoop PlusHoop TrendingTollywood

দিদির জয়ের পর ‘বারমুডা’ চাইলেন স্বস্তিকা-মিমি, পরমব্রত গর্জে ওঠেন দিলীপ ঘোষের বিরুদ্ধে

দুটো নৌকা ভেসে আসছিলো নদীর গভীর বুক দিয়ে। আচমকা একটি নৌকা ডুবে গেল, অথচ সে পাল তুলে চড়চড় করে ছুটে আসছিল নদীর কূলে। কি হল কি হল বোঝার আগেই সবুজ নৌকা দুরন্ত গতিতে ছুটে আসে পশ্চিমবাংলার বুকে। সেই নৌকার নাম হল তৃণমূল।

এখনও গণনা চলছে, তবে মমতার জয় নিশ্চিত। নন্দীগ্রামে নিজে হেরে গেলেও, তার সৈনিকরা জিতে গেছে এই লড়াইয়ে। এই মুহূর্ত পর্যন্ত তৃণমূলের প্রাপ্ত সংখ্যা ২১৫. আবারও বাংলার মসনদে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের বিজয়ী মিছিল এখনই করবেন না বলে জানিয়েছেন মমতা, বর্তমানে কোভিড নিয়ে লড়বেন এবং বিনামূল্যে ভ্যাকসিন দেবেন সবাইকে। সব মিলিয়ে মমতার জয় সর্বত্র। ঠিক এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় টিপ্পনী কাটলেন টলিউডের বোল্ড, ঠোঁটকাটা, দক্ষ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী।

এদিন স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষকে কটাক্ষ করে লেখেন, “আমরা আজকে একটু বারমুডা পরব না? বারমুডা পরব না আমরা?” এরপর মিমি চক্রবর্তী সেই পোস্টের কমেন্টে লেখেন,“এই যে যে বলেছিলেন বারমুপমুডার কথা তিনি কোথায় ও দাদা।” প্রসঙ্গত, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাঙা পা নিয়ে কটাক্ষ করতে গিয়ে তাঁকে ‘বারমুডা’ পরার পরামর্শ দিয়েছেন দিলীপ।

দিলীপ ঘোষকে কটাক্ষ করতে ছাড়েননি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। “নিজেদের মতে নিজেদের গান” তৈরি করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়রা। এই গান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন, “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” এই প্রসঙ্গে টেনেই পরমব্রত লেখেন, “আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক!” এখানেই থামেননি তিনি। এই যোগ করে বলেন, “তোমার কোনো কোনো কোনো, কোনো কোনো কোনো কোনো কথা শুনবো না আর , যথেষ্ট বুঝি কিসে ভালো হবে নিজেদের মতো ভাববো”।

whatsapp logo