Hoop PlusTollywood

Sreelekha Mitra: বসন্তেই চড়ছে তাপমাত্রার পারদ, খোলা পিঠে ট্যাটু দেখিয়ে ভাইরাল শ্রীলেখা

স্পষ্টবক্তা বলে সুখ্যাতি এবং কুখ্যাতি দুই-ই রয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra)। ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য তিনি। অভিনেত্রী থেকে সম্প্রতি পরিচালনাতেও নামযশ হয়েছে তাঁর। বিনোদন থেকে রাজনীতি, সমকালীন সব বিষয়ের প্রতিই নজর থাকে তাঁর। তেমনি বিভিন্ন বিষয়ে তাঁর সোজাসাপটা মন্তব্য নিমেষে হয়ে ওঠে চর্চার বিষয়। এই কারণে কম কটাক্ষ, সমালোচনার মুখে পড়তে হয়নি শ্রীলেখাকে। কিন্তু নেতিবাচকতাকে পাত্তা দেন না তিনি। নিজের মতো করেই জীবনকে উপভোগ করেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন শ্রীলেখা। পেশাগত জীবনের খবরাখবর দেওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানান তথ্যও শেয়ার করেন তিনি। মজার ছলে নানান কাণ্ডকারখানা করে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এর জেরে কম বিতর্কও সৃষ্টি হয়নি। কিন্তু ট্রোলকে কখনোই পাত্তা দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। সম্প্রতি শ্রীলেখার কয়েকটি ছবিতে নজর আটকেছে নেটিজেনদের।

স্টাইল এবং ফ্যাশনের অনুরাগীদের মাঝে বেশ জনপ্রিয় শ্রীলেখা। তাঁর ফ্যাশন সেন্সের প্রশংসা করেন অনেকেই। ট্র্যাডিশনাল শাড়ি হোক কিংবা মডার্ন পোশাক, তিনি সাবলীলতার সঙ্গে ক্যারি করতে পারেন সবই। সম্প্রতি শাড়ি ব্লাউজেই দেখা মিলল শ্রীলেখার। ফ্লোরাল প্রিন্ট শাড়ির সঙ্গে পিঠ খোলা কালো ব্লাউজ পরেছেন তিনি। কাঁধের ডান দিকে স্পষ্ট ট্যাটু। ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, ‘এ পিঠ ও পিঠ করার অভ্যেস নেই তাই’। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রীলেখাকে।

প্রসঙ্গত, শেষ বার ‘পারিয়া’ ছবিতে দেখা গিয়েছে শ্রীলেখাকে। পথ কুকুরদের নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে বিক্রম চট্টোপাধ্যায়কে। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে এই ছবিটি। সম্প্রতি বহু তারকাকেই রাজনৈতিক জগতে পা রাখতে দেখা যাচ্ছে। তবে শ্রীলেখা এ বিষয়ে বলেন, তাঁর কোনো রাজনৈতিক পরিচয় নেই। তিনি সমর্থক মাত্র। মানুষের থেকে কুকুর বেড়ালের সেবা করতেই বেশি ভালোবাসেন। আর যে দলকে সমর্থন করেন তারা গ্ল্যামার জগতে চেনা পরিচয় রয়েছে বলেই টিকিট দেন না।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই