BollywoodHoop Plus

Kangana Ranaut: ইমেজ নষ্টের ভয়ে এই কাজ ফেরালেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) কেরিয়ারের শুরুতে কিন্তু যথেষ্ট বোল্ড চরিত্রে অভিনয় করেছেন। সেই সময় কঙ্গনা মানেই ছিল যৌন আবেদনে ভরা ফিল্ম। তবে চিত্রনাট্যের প্রয়োজনে এই ধরনের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। হঠাৎই যেন তিনি পাল্টে গিয়েছেন। এককথায় ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকোয়েলকে ‘না’ বলে দিলেন কঙ্গনা।

অনেকগুলি বছর আগে মুক্তি পেয়েছিল বিদ্যা বালন (Vidya Balan) অভিনীত ফিল্ম ‘দ্য ডার্টি পিকচার’। বিখ্যাত দক্ষিণী তারকা সিল্ক স্মিতা (Silk Smitha)-র জীবনী অবলম্বনে তৈরি ‘দ্য ডার্টি পিকচার’-এ সিল্কের ভূমিকায় বিদ্যার অভিনয় ছিল সাহসী ও অনবদ্য। নারীকেন্দ্রিক ফিল্মের সংজ্ঞা বদলে দিয়েছিল ‘দ্য ডার্টি পিকচার’। ফিল্মটি প্রযোজনা করেছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। শোনা যাচ্ছে, একতা খুব শীঘ্রই বানাতে চলেছেন ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকোয়েল। সিকোয়েলের মুখ্য চরিত্রের জন্য তাঁর অন্যতম পছন্দ কঙ্গনা। কারণ কঙ্গনা ম্যাজিকেই হিট হয়েছিল একতা কাপুর নির্মিত রিয়েলিটি ‘লক-আপ’।

 

View this post on Instagram

 

A post shared by EktaaRkapoor (@ektarkapoor)

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুসারে, দীর্ঘদিন ধরেই ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকোয়েল নিয়ে ভাবছেন একতা। তাঁকে ইন্ধন যুগিয়েছেন একাধিক নারীকেন্দ্রিক ফিল্মের নির্মাতা কণিকা ধিলোঁ (Kanika Dhilon)। কণিকা ও একতার যৌথ প্রচেষ্টায় আসতে চলেছে ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকোয়েল। ফিল্মের চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ পর্যায়ে। সব ঠিকঠাক থাকলে 2023 সালের গোড়ার দিকে শুরু হয়ে যাবে ‘দ্য ডার্টি পিকচার 2’-এর শুটিং।

একতা চেয়েছিলেন, মুখ্য চরিত্রে কঙ্গনার মতো অভিনেত্রীকে। কিন্তু নিজের ইমেজ নষ্ট হওয়ার ভয়ে রাজি হননি কঙ্গনা। তবে একতার প্রোজেক্টের অংশ হতে চান তাপসী পন্নু (Tapsee Pannu) ও কৃতী শ‍্যানন (Kriti Shannon)। কিন্তু চিত্রনাট্যের ফাইনাল ড্রাফট তৈরি না হওয়া অবধি কোনো সিদ্ধান্ত নিচ্ছেন না একতা। খুব শীঘ্রই ‘দ্য ডার্টি পিকচার 2’-এর আনুষ্ঠানিক ঘোষণা করতে চলেছেন তিনি।

whatsapp logo